ফরিদপুরে স্বাস্থ্যকর্মীসহ ১০ জনের করোনা শনাক্ত

প্রকাশ | ৩০ মে ২০২০, ২০:২০

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় এক পুলিশ কর্মকর্তা-স্বাস্থ্যকর্মীসহ আরো  ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২৮০ জনে। শনিবার বিকালে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

ফরিদপুরে নতুন করে যে ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ভাঙ্গায় ছয়জন। এছাড়াও চরভদ্রসন, বোয়ালমারী, সদরপুর ও নগরকান্দায় একজন করে রয়েছে। আক্রান্তের মধ্যে দুজন নারী ও আটজন পুরুষ।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান জানান, যে পুলিশ কর্মকর্তার করোনাভাইরাস শনাক্ত হয়েছে তিনি ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানায় উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র সরকার (৩০)। তিনি মাদারীপুর জেলার শিবচর উপজেলার বাসিন্দা।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, ওই পুলিশ কর্মকর্তাকে আলাদা করা হয়েছে। আলাদা রেখে তার চিকিৎসা চলছে।

এছাড়া আক্রান্তদের মধ্যে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারি মামুন আল ইসলাম (২৯) রয়েছেন। তার বাড়ি নওগাঁ জেলার রানী নগর উপজেলায়।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, শনিবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ১৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট করোনা শনাক্ত হয়েছে ১৮ জনের। এর মধ্যে ফরিদপুরের  ১০, গোপালগঞ্জে সাত ও মাদারীপুরে একজন।

(ঢাকাটাইমস/৩০মে/কেএম)