জুম দিয়ে ফাঁকা গ্যালারি ভরাল ডেনমার্কের লিগ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মে ২০২০, ১৩:০৫

ফুটবল মাঠের প্রাণ সমর্থকরা। করোনাভাইরাসের মাঝে ফুটবল আবার মাঠে ফিরলেও সেই প্রাণ ফেরেনি। দর্শকদের চিৎকার, আনন্দ-উদযাপনের চিত্র দেখা যেত যে গ্যালারিতে, সেখানে এখন শুধুই শুন্যতা আর হাহাকার। তবে গ্যালারির সেই শুন্যতা মেটাতে ক্লাবগুলো বেশ কিছু অভিনব পদক্ষেপ নিয়েছে। কেউ স্টেডিয়ামের সিটে দর্শকদের কাট-আউট বসিয়ে দিয়েছে তো কেউ আবার সিটকে ক্লাবের জার্সি এবং স্কার্ফ পড়িয়ে দিয়েছে। তেমনিভাবে ড্যানিশ ক্লাব এজিএফ আরহুস ঘরোয়া লিগের ম্যাচে দারুণ এক পদ্ধতিতে দর্শকদের মাঠের খেলার সঙ্গে যুক্ত করেছে। রান্ডার্সের বিপক্ষে ম্যাচে জনপ্রিয় কনফারেন্সিং সফটওয়্যার ‘জুমে’র মাধ্যমে ক্লাবের হাজারো সমর্থক স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে উপস্থিত হয়ে দলকে সমর্থন জানিয়েছেন ম্যাচ জুড়ে।

আরহুসের মাঠ সেরেস পার্ক স্টেডিয়ামে গ্যালারির একপাশে অবস্থিত জায়ান্ট স্ক্রিনের মাধ্যমে পুরো ম্যাচজুড়ে সমর্থকদের দেখানো হয়। ক্লাবের জার্সি এবং স্কার্ফ নিজেদের বাসা থেকে সমর্থকরা খেলোয়াড়দের উৎসাহ জানিয়েছেন।

জুমের মাধ্যমে দর্শকদের যুক্ত করা ছাড়াও ম্যাচে মাঠের দর্শকদের কৃত্রিম আওয়াজ এবং গ্যালারিতে কার্ডবোর্ড কাট-আউটের ব্যবস্থাও করা হয়েছিল।

(ঢাাকাটাইমস/৩১ মে/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :