কাউখালীতে ডোবা থেকে কৃষকের লাশ উদ্ধার

প্রকাশ | ৩১ মে ২০২০, ১৯:৩৭

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

পিরোজপুরের কাউখালীতে ডোবা থেকে এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে কাউখালী থানা পুলিশ এ লাশ উদ্ধার করে। সকালে লাশটি ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার বেকুটিয়া গ্রামের মৃত যতীন্দ্র নাথ সমাদ্দারের ছেলে পান চাষি বাবু লাল সমাদ্দার শনিবার দুপুরে পানের বরজের কাজ থেকে ফিরে পার্শ্ববর্তী কঁচা নদীতে গোসল করার কথা বলে বাড়ি থেকে বের হয়। দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেলেও বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায় স্থানীয়রা কঁচা নদীতে জাল ফেলে খুঁজতে থাকেন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল এসে তল্লাশি চালায়। বহু খোঁজাখুঁজির পরও নদীতে তার কোনো হদিস মেলেনি।

স্থানীয়রা বাড়ির আশপাশে খোঁজ করার একপর্যায়ে পানের বরজে একটি ডোবায় তার মৃতদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এলাকাবাসীর একটি সূত্র জানায়, সম্প্রতি ঘূর্ণিঝড় আম্পানে পানের বরজের উপর ছিঁড়ে পড়া বৈদ্যুতিক তারে বিদ্যুতায়িত হয়ে তিনি মারা যেতে পারেন।

কাউখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  নজরুল ইসলাম বলেন, বিদ্যুতের ছিঁড়ে থাকা তারে বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন তিনি। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। রবিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুরে মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩১মে/কেএম)