‘ভারতসুন্দরী’ হয়েও ভিন্ন এক জীবন সাজিয়েছেন কবিতা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০১ জুন ২০২০, ০৯:১১

ভারতসুন্দরী হওয়া মানেই বলিউডে পা রাখা- এই চেনা স্রোতের বিপরীতে পাড়ি দিয়েছেন যারা, তাদের মধ্যে অন্যতম কবিতা ভাম্ভানী। ১৯৬৯ সালে, মাত্র ১৮ বছর বয়সে তিনি ‘মিস ইন্ডিয়া’ খেতাব জেতেন। প্রতিদ্বন্দ্বিতা করেন ‘মিস ইউনিভার্স’-এর মঞ্চেও। কিন্তু তার পরেও তিনি পা রাখেননি বলিউডে।

ভারতসুন্দরী হওয়ার পরে কিছুদিন মডেলিং করেছেন কবিতা। তবে খুব তাড়াতাড়ি সেই পেশাকে বিদায় জানিয়ে তিনি পা রাখেন ইন্টেরিয়র ডিজাইনিংয়ে। ৬৯ বছর বয়সী কবিতা এখন ভারতের প্রথম সারির ইন্টেরিয়র ডিজাইনার এবং শিল্পসংগ্রাহক।

তার স্বামী যশজিৎ সিং শিল্পপতি। কবিতা নিজে রুপালি দুনিয়া থেকে সরে থাকলেও টিনসেল টাউন তার কাছেই রয়েছে। কবিতার ছোট বোন সুনীতা বলিউডের নামকরা অভিনেতা অনিল কাপুরের স্ত্রী। অনিল-সুনীতার মেয়ে সোনম কাপুরও বলিউডের প্রতিষ্ঠিত নায়িকা।

কবিতার দুই মেয়ে। প্রিয়া ও নন্দিনী। বড় মেয়ে প্রিয়া একজন পরিচিত পশুপ্রেমী। গত বছর লন্ডনে রণবীর বাত্রার সঙ্গে তার বিয়ে হয়। তার আগে প্রিয়ার বিয়ে হওয়ার কথা ছিল আশিস মেহবুবানির সঙ্গে। কিন্তু বিয়ের কয়েক মাস আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে আশিসের মৃ্ত্যু হয়।

এরপর অভিনেতা অনুপম খেরের ছেলে সিকান্দারের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে ওঠে প্রিয়ার। বলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যেত তাদের বিয়ের গুঞ্জনও। পরবর্তীতে সেই গুঞ্জন সত্যি প্রমাণিত হয়। আংটি বদল হয়ে যায় সিকান্দার ও প্রিয়ার। কিন্তু অল্প কয়েক দিনের মধ্যে ভেঙে যায় এই সম্পর্কও।

সিকান্দার-প্রিয়া কেন তাদের সম্পর্ক থেকে সরে এসেছিলেন, সে বিষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন দুজনেই। এদিকে শাশুড়ি হওয়ার পরেও কবিতা আগের মতোই গ্ল্যামারাস। বাকি ভারতসুন্দরীদের চেনা ছন্দে গা না ভাসিয়ে নিজের মতো জীবনের অন্দরমহলকে সাজিয়ে নিয়েছেন তিনি।

ঢাকাটাইমস/০১জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :