বাউফলে যুবলীগকর্মী হত্যা মামলার আরেক আসামি গ্রেপ্তার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০২০, ১৭:১৮

পটুয়াখালীর বাউফলে যুবলীগকর্মী তাপস হত্যা মামলার তিন নম্বর আসামি সাইমুন প্যাদাকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শনিবার ভোর চারটার দিকে ঢাকার বাবুবাজার একটি কর্মজীবী হোস্টেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছিল।

মামলার তদন্ত কর্মকর্তা আল মামুন জানান, আসামি সাইমুনকে সোমবার আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

জানা গেছে, গোপন খবরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল ঢাকা থেকে সাইমুনকে গ্রেপ্তার করে। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী রবিবার রাত সাড়ে ১২টার দিকে বাউফল পৌর শহরের ৫নং ওয়ার্ডের সাহাপাড়া সনজিৎ সাহা ওরফে সুনু সাহার বাড়ির কাছের একটি ডোবা থেকে যুবলীগকর্মী তাপসকে হত্যায় ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ২৪ মে দুপুর দুইটার দিকে তোরণ নির্মাণকে কেন্দ্র করে সাবেক চিফ হুইপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসম ফিরোজের সমর্থিত নেতাকর্মীদের সঙ্গে বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের সমর্থকদের সংঘর্ষ হয়। এসময় আসম ফিরোজ সমর্থিত যুবলীগকর্মী তাপস দাসকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়। এ ঘটনায় আহত হয় উভয়পক্ষের ১৫ নেতাকর্মী। ওই দিনই গুরুতর আহত অবস্থায় তাপস ও ইমাম নামে আরেক যুবলীগকর্মীকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই তাপসের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত তাপসের ভাই পংকজ দাস বাদি হয়ে বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েলকে প্রধান আসামি করে ৩৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

ঢাকাটাইমস/১জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :