ফরিদপুরে করোনায় প্রাণ গেল কৃষকের

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০২০, ২২:৪৮

ফরিদপুরে করোনাভাইরাসজনিত কোভিট-১৯ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এক কৃষক। এই নিয়ে ফরিদপুরে সাতজনের মৃত্যু হলো করোনায়। এর মধ্যে তিনজনই মুক্তিযোদ্ধা।

মৃত্যুবরণকারী ওই কৃষকের নাম রুবেল হোসেন, তার বয়স ৩০ বছর। তিনি ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা।

শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত শনিবার তিনি পাশের ভাঙ্গা উপজেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। গত রবিবার ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাবে নমুনা পরীক্ষা করে তার করোনা শনাক্ত হয়। তিনি বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূরবী গোলদার বলেন, ওই ব্যক্তির শরীরে কিভাবে করোনাভাইরাস সংক্রমাণিত হয়েছে তার কোন উৎস আপাতত খুঁজে পাওয়া যায়নি। তিনি কৃষিকাজ করতেন এবং বাড়িতেই থাকতেন।

সোমবার দুপুরে ওই ব্যক্তির বাড়ি সংলগ্ন পারিবারিক কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন কাজ সম্পন্ন হয়। এ প্রক্রিয়ায় নেতৃত্ব দেন ইউএনও পূরবী গোলদার।

সদরপুরের এই কৃষকসহ ফরিদপুরে এ পর্যন্ত সাত ব্যক্তি কোভিট-১৯ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত অন্যান্যদের মধ্যে ফরিদপুর সদর, বোয়ালমারী ও ভাঙ্গায় তিন মুক্তিযোদ্ধা, ভাঙ্গায় একজন ব্যবসায়ী, বোয়ালমারীতে ঢাকার বেসরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত এক ব্যক্তি এবং আলফাডাঙ্গায় এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি রয়েছেন।

(ঢাকাটাইমস/১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :