লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: ভৈরবে একজন রিমাণ্ডে

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২০, ১৯:১১

লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় ভৈরবে গ্রেপ্তার মানবপাচারকারী তানজিরুলের বড় ভাই বাহারুল আলম ওরফে বাচ্চু মিলিটারিকে পাঁচ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। সোমবার বিকালে তাকে সাতদিনের রিমান্ডে নেয়ার আবেদনসহ কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক মিজানুর রহমান। বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রকিবুল বারী জামিন আবেদন শুনানি শেষে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে লিবিয়ায় গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় কিশোরগঞ্জের ভৈরবের রসুলপুর গ্রামের নিহত মো. আকাশের বড় ভাই মোবারক হোসেন সাতজনকে আসামি করে ভৈরব থানায় একটি মামলা করেন। রবিবার রাতে করা এ মামলায় ভৈরবের মানবপাচারকারী তানজিরুলকে প্রধান আসামি করা হয়। বাহারুল আলম ওরফে বাচ্চু মিলিটারি এ মামলার দ্বিতীয় আসামি। এছাড়াও অজ্ঞাত পরিচয়ে আরো সাত-আটজনকে আসামি করা হয়েছে। মামলার পর ভৈরব থেকে সিআইডি বাহারুলকে গ্রেপ্তার করে।

মামলার আসামিরা হলেন- ভৈরব উপজেলার শ্রীনগর পূর্বপাড়া গ্রামের তানজিলুর ওরফে তানজিম (৩৫), তার ভাই বাচ্চু মিলিটারি, তানজিদের ভাতিজা নাজমুল (২৪), মৌটুপি গ্রামের জবুর আলী (৫৫), লক্ষ্মীপুর গ্রামের জাফর (৩৫), শম্ভুপুর গ্রামের স্বপন ও গোছামারা গ্রামের মিন্টু মিয়া (৩৫)।

গত ২৮ মে লিবিয়ায় নিহত ২৬ জনের মধ্যে ভৈরবের সাতজন আছেন।

(ঢাকাটাইমস/২জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :