প্রাভা হেলথে স্বাস্থ্যসেবায় বাংলালিংক গ্রাহকদের ১৫% ছাড়

প্রকাশ | ০২ জুন ২০২০, ২০:০৮

তথ্যপ্রযু্ক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের ১৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে প্রাভা হেলথ-এর বিভিন্ন স্বাস্থ্যসেবা গ্রহণের সুযোগ দিচ্ছে। 

ভিডিও ও টেলি কনসালটেশন, প্যাথোলজিক্যাল ও ইমেজিং টেস্টের জন্য বাড়িতে এসে স্যাম্পল সংগ্রহ এবং পারিবারিক চিকিৎসকের প্রথম ভিজিটের উপর ১৫ শতাংশ মূল্য ছাড় পাবেন প্রিয়জন গ্রাহকরা। 

এছাড়া প্রাভা হেলথ-এর বার্ষিক হেলথ চেকআপের উপর তাদের জন্য থাকছে ৫ শতাংশ মূল্য ছাড়। ডিসকাউন্ট পেতে প্রিয়জন গ্রাহকদের 'BLPV' টাইপ করে এসএমএস করতে হবে 2012 নম্বরে। ফিরতি এসএমএসে আসা ভিডিও কনসালটেশনের লিঙ্কটি ব্যবহার করে নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় সেবা গ্রহণ ও এর মূল্য পরিশোধ করা যাবে। গ্রাহকেরা অফারটি ৩১ মে,২০২১ পর্যন্ত গ্রহণ করতে পারবেন।

বাংলালিংক-এর হেড অব ইন্টারনেট অ্যান্ড হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ বলেন, "গ্রাহকদের শারীরিক ও মানসিক সুস্থতাকে আমরা সবসময়ই অগ্রাধিকার দিয়ে আসছি। করোনা সংকটের কারণে স্বাস্থ্যসেবা গ্রহণে গ্রাহকদের সম্ভাব্য অসুবিধার কথা বিবেচনা করে আমরা বিশেষ এই সুবিধা দিচ্ছি। আমরা আশা করছি, স্বাস্থ্যসেবার প্রয়োজন হলে প্রিয়জন গ্রাহকরা বিশেষ এই সুবিধার মাধ্যমে উপকৃত হবেন।"

(ঢাকাটাইমস/২জুন/এজেড)