ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রামে যাত্রী কল্যাণ সমিতির সমাবেশ

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২০, ২১:৫২

করোনা সংক্রমণে কর্ম হারিয়ে মহাসংকটে পতিত জনগণের উপর জোর করে চাপিয়ে দেয়া গণপরিবহনের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগর কমিটি।

মঙ্গলবার দুপুরে সমিতির চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তারা এই দাবি জানান। গণপরিবহণের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবিতে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে তুমুল বৃষ্টি উপেক্ষা করে এই কর্মসূচি হয়।

সমাবেশে বক্তারা বলেন, দেশে করোনা মহামারি পরিস্থিতিতে গণপরিবহনের ভাড়া এক লাফে ৬০ শতাংশ বৃদ্ধির ফলে সাধারণ জনগণ আজ দিশেহারা। ইতিমধ্যে এই ভাড়া বৃদ্ধির প্রতিবাদে যাত্রী কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটি তীব্র প্রতিবাদ অব্যাহত রেখেছে।

এই আন্দোলনের ধারাবাহিকতায় সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন যাত্রী কল্যাণ সমিতি চট্টগ্রাম মহানগর কমিটির আহ্বায়ক অধ্যাপক ছৈয়দ মোক্তার উদ্দিন, সদস্য সচিব ওসমান জাহাঙ্গীর, অ্যাডভোকেট সেলিম চৌধুরী, মো. আলমগীর, মানবাধিকার কর্মী কমল বড়ুয়া বিজয়, কবি ফরিদ মিল্লাত, আবুল কাশেম এরশাদ হোছাইন, মো. শরিফ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা অনতিবিলম্বে অন্যায় ও অযৌক্তিকভাবে অসহায় জনগণের উপর জোর করে চাপিয়ে দেয়া গণপরিবহনের বর্ধিত বাসভাড়া প্রত্যাহার করে আগের ভাড়া বহাল রাখার দাবি জানান।

(ঢাকাটাইমস/২জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :