সাতক্ষীরা আসামি ধরতে গিয়ে পাঁচ পুলিশ আহত

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২০, ২২:৪১

সাতক্ষীরার শ্যামনগরে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ধরতে গিয়ে পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার দুপুরে ওই ৫ পুলিশ সদস্য উপজেলার মানিকখালী গ্রামের আবুল হোসেনের ছেলে ও একাধিক মামলার আসামি হুমায়ুন কবিরের বাড়িতে গিয়ে তাকে ধরতে গেলে তিনিসহ তার বাহিনীর হাতে তারা আহত হন। আহত পুলিশ সদস্যদের মধ্যে ৪ জন শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। তবে, উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাকের অবস্থা গুরুতর হওয়ায় তিনি এখনও সেখানে ভর্তি রয়েছেন।

আহত ৫ পুলিশ সদস্যরা হলেন, উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক, উপ-পরিদর্শক আইনুদ্দীন, উপ-পরিদর্শক নূর কামাল, সহকারী উপ-পরিদর্শক বেল্লাল ও কনস্টেবল রিপন।

হাসপাতালে চিাকৎসাধীন পুলশের উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি হুমায়ন কবিরের বিরুদ্ধে শ্যামনগর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রয়েছে। মামলা নং-৩২। ওই মামলার তিনি আজ দুপুরে ৬ জন পুলিশ সদস্যকে নিয়ে আসামি হুমায়ুন কবিরের বাড়িতে গিয়ে তাকে ধরতে গেলে তার বাহিনীর ৩০/৪০ জন সদস্য পুলিশের উপর হামলা চালায়। এতে তার একটি হাত ভেঙে যায় বলে তিনি জানান। এ সময় পুলিশের আরো ৪ সদস্য আহত হন। তবে, তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন বলে তিনি আরো জানান।

তবে, পুলিশ সদস্যরা আহত হলেও আসামি হুমায়ন কবিরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন বলে এই পুলিশ কর্মকর্তা আরো জানান।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বিষয়টি অস্বীকার করে জানান, সেখানে কোন পুলিশের উপর হামলার ঘটনা ঘটেনি। তবে, দুপুরের দিকে এসআই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশের একটি টিম আসামি হুমায়ুন কবিরকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেন। এরপর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো জানান, আসামি হুমায়ুন কবিরের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :