কাউকে ফ্লার্ট করতে চান, দেখুন আপনার রাশি কী বলে

প্রকাশ | ০৩ জুন ২০২০, ১০:১৭

ঢাকা টাইমস ডেস্ক

আপনি কারো ব্যাপারে আগ্রহের শীর্ষে রয়েছেন বা কারো সঙ্গে অস্থায়ী সম্পর্কে জড়াতে চান। এমন অবস্থায় সবার আগে তার কাছে নিজেকে উপস্থাপনের জন্য নিজের শক্তির জায়গা খুঁজে পেতে হবে। জ্যোতিষশাস্ত্রের সাহায্যে আপনি আপনার ব্যক্তিত্ব এবং ক্ষমতা সম্পর্কে অনেক কিছু শিখতে পারেন, যার সাহায্যে আপনি নিজের শক্তি এবং দুর্বলতাগুলি নির্ধারণ করতে পারেন এবং সেই অনুযায়ী আপনার ফ্লার্টিং দক্ষতায় কাজ করতে পারেন। সুতরাং, প্রক্রিয়াটি আপনাকে সহায়তা করতে, আপনার রাশিচক্রের উপর ভিত্তি করে কীভাবে আপনি ফ্লার্ট করবেন তা এখানে।

মেষরাশি

আপনার আবেগপ্রবণতা এবং আপনার দ্রুত গতিময় জীবন প্রচুর লোককে ভয় দেখাতে পারে। কিন্তু যখন ফ্লার্ট করার কথা আসে তখন এটিই আপনার বিপরীত লিঙ্গের আকর্ষণ করে। সর্বোপরি, আপনার মধ্যে আত্মবিশ্বাস এবং নির্ভীকতা- এই দুটি আকর্ষণীয় গুণ রয়েছে।

বৃষরাশি

যখন ফ্লার্টিংয়ের কথা আসে তখন আপনি অত্যন্ত প্রাচীন। আপনি নিজের পছন্দ মতো ব্যক্তির সঙ্গে সরাসরি যোগাযোগ করবেন না, পরিবর্তে তাদের বাছাই করার লক্ষণ রেখে দিন। আপনি তাদের পুরানো দিনগুলির কথা মনে করিয়ে দিন।

মিথুনরাশি

ফ্লার্ট করার জন্য আপনার রয়েছে প্রাকৃতিক জন্মগত প্রতিভা। শব্দের সাথে আপনার একটি উপায় রয়েছে এবং আপনি যা বলবেন বা করবেন সে সম্পর্কে আত্মবিশ্বাসী। আপনি চেষ্টা না করার পরেও আপনি অনেক মনোযোগ আকর্ষণ করতে পারেন।

কর্কটরাশি

আপনি খুব সংবেদনশীল এবং এটি অবশ্যই আপনার ফ্লার্টিংয়ে প্রতিফলন ঘটায়। আপনি যখন কারও সাথে ফ্লার্ট করেন তখন আপনি খুব যত্নশীল হন। আপনি কেবল কারও মন জয় করতে চান না, তবে আপনি নিজের পছন্দ মতো কাউকে সাহায্য করতে চান। আপনি যদিও ফ্লার্ট করছেন তবে আপনি দীর্ঘমেয়াদী সম্পর্কের প্রত্যাশায় রয়েছেন।

সিংহরাশি

আপনার খুব প্রভাবশালী ব্যক্তিত্ব রয়েছে এবং এটি নিজেই অত্যন্ত আকর্ষণীয়। এমনকি আপনি যখন ফ্লার্ট করছেন তখনও আপনি খুব দৃ ঢ় এবং অহংকারী হয়ে উঠেন। তবে কোনো কারণে, লোকেরা এতে মুগ্ধ হয়। তারা আপনার মধ্যে আস্থা এবং নেতৃত্বের গুণকে ভালবাসে।

কন্যারাশি

সবার আগে আপনার পছন্দের লোকেরা সর্বদা খুব বিশেষ। তবে আপনি যখন সত্যিকারে কারও সাথে সম্পর্কে থাকেন তখন তা সার্থক করে তুলতে মনোনিবেশ করেন। বুদ্ধির সাহায্যে আপনি নিশ্চিত হন যে বিশেষ কেউ আপনাকে পছন্দ করে।

তুলারাশি

আপনি যা করেন তাতে সফলতা আসে। ফ্লার্ট করার ক্ষেত্রেও এমনটি ঘটে। আপনার সৌন্দর্য এবং প্রেমময় ব্যক্তিত্ব অন্যকে স্পর্শ করে। তবে ফ্লার্ট করার ক্ষেত্রে আপনার বিশেষতা নেই বরং সবাই আপনাকে নম্র ব্যক্তি হিসেবেই চিনে থাকে।

বৃশ্চিকরাশি

ফ্লার্টিংয়ের বিষয়টি যখন আসে তখন আপনি খুব সংবেদনশীল এবং প্ররোচক হন। আপনি কী জানেন লোকেরা কী পছন্দ করে এবং কী সম্পর্কে তারা আকৃষ্ট হয় এবং কোনো সুযোগে পিছিয়ে যায় না। আপনি আনন্দদায়ক ও মনোমুগ্ধকর নজরে থাকুন।

ধনুরাশি

আপনি মজাদার-প্রেমী ব্যক্তি এবং অত্যন্ত সাহসী। আপনি কেবল নিজের মন্ত্রমুগ্ধ গল্প দিয়েই মানুষকে বিস্মিত করতে পারবেন তা নয়, এগুলি আপনার প্রেমে পড়তেও সাহায্য করে। আপনার উত্তেজনাপূর্ণ জীবন এবং আনন্দদায়ক গল্পগুলি তাদের উত্সাহ দেয় এবং তাদের জীবনকে ইতিবাচকতায় ভরিয়ে দেয়, যা তারা খুব আকর্ষণীয় মনে করে।

কুম্ভরাশি

আপনার একটি স্বতন্ত্র ব্যক্তিত্ব আছে এবং আপনি চরম মুক্ত-উত্সাহী। আপনি কিছুই ভয় করেন না এবং আপনার কথাগুলি কোনো কিছুর দ্বারা সীমাবদ্ধ নয়। অতএব, আপনি যখন ফ্লার্ট করেন তখনও আপনি অত্যন্ত সচেতন হন এবং এজন্যই আপনি প্রাণবন্ত এবং সৎ ব্যক্তি হিসাবে বেরিয়ে আসেন।

মীনরাশি

অন্য সমস্ত রাশির চিহ্নগুলির চেয়ে আলাদা, আপনার লজ্জাজনক ব্যক্তিত্ব রয়েছে। যাইহোক, আপনি কিছু না বললেও, আপনি মানুষের হৃদয়ে ঢুকে পড়েছেন। হতে পারে কারণ আপনার নীরবতা অন্যকে আকৃষ্ট করেছে।

ঢাকা টাইমস/০৩জুন/একে