গর্ভপাতের পর বিয়েতে নারাজ, আত্মঘাতী অভিনেত্রী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৩ জুন ২০২০, ১১:৫৬
ছবিতে আত্মহত্যা করা টেলি অভিনেত্রী চন্দনা ও তার কথিত প্রেমিক দিনেশ

হতাশা ও অবসাদে আত্মহত্যা করলেন ভারতীয় টেলিভিশনের আরও এক অভিনেত্রী। সম্পর্কে প্রতারিত হয়ে এবার নিজেকে শেষ করে দিয়েছেন কন্নড় অভিনেত্রী চন্দনা। গেল সোমবার নিজ ফ্ল্যাটে বিষ খেয়ে আত্মহত্যা করেন এই টিভি তারকা। বিষ খাওয়ার সেই দৃশ্য মোবাইলে ধারণও করেন তিনি।

ভারতীয় মিডিয়ার খবর বলছে, প্রাণ পাখি উড়ে যাওয়ার আগে সেই ভিডিও এক বন্ধুকে পাঠান চন্দনা। পাঠান নিজের মা-বাবাকেও। কিন্তু সবাই ভিডিও পেয়ে যতক্ষণে তার কাছে পৌঁছান, ততক্ষণে শেষ হয়ে যায় চন্দনার জীবন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে ‍মৃত ঘোষণা করেন।

রিপোর্টে বলা হয়েছে, বেশ কয়েক বছর ধরে দিনেশ নামে একজনের সঙ্গে সম্পর্ক ছিল ২৯ বছর বয়সী চন্দনার। দিনেশ এর আগেও বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাদের প্রতারিত করেছেন। চন্দনাকে এ কথা বার বার বুঝিয়েছেন তার মা-বাবা। কিন্তু তাদের নিষেধ সত্ত্বেও দিনেশের সঙ্গে সম্পর্ক অটুট থাকে চন্দনার।

এসবের মাঝে হঠাৎই অভিনেত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এরপর দিনেশ তাকে জোর করে গর্ভপাত করান বলে ভিডিওতে অভিযোগ করেছেন চন্দনা। গর্ভপাতের পর চন্দনাকে বিয়ে করতেও অস্বীকার করেন দিনেশ। যার ফলে বিষ খেয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী। চন্দনার মৃত্যুর পর মামলা হয়েছে। তার কথিত প্রেমিক দিনেশের খোঁজে নেমেছে পুলিশ।

এর আগে গত সপ্তাহে আত্মহত্যা করেন প্রেক্ষা মেহতা নামে এক টেলিভিশন অভিনেত্রী। ‘ভাঙা স্বপ্ন নিয়ে বেঁচে থাকা যায়’- মৃত্যুর আগে ইনস্টাগ্রামে এমনই একটা স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। যা নিয়ে শুরু হয় শোরগোল। একই পথে হাটলেন চন্দনাও। নিজের আত্মহত্যার কারণ তিনি জানিয়েছেন ভিডিও বার্তার মাধ্যমে।

ঢাকাটাইমস/০৩জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :