এবার শুরু হচ্ছে সিনেমার শুটিং

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৩ জুন ২০২০, ১৪:৫২

লকডাউন শিথিল হওয়ার পর চার শর্তে গত ১ জুন থেকে শুরু হয়েছে নাটকের শুটিং। এবার শুরু হতে চলেছে সিনেমার শুটিংও। করোনা ও লকডাউনের জেরে গত ১৯ মার্চ থেকে বন্ধ এফডিসি। অবশেষে আড়াই মাস পরে সুসংবাদ পেলেন সিনেপাড়ার মানুষেরা। স্বাস্থ্যবিধি মেনে ৫ জুন, শুক্রবার থেকে শুরু হতে যাচ্ছে চলচ্চিত্রের শুটিং, এডিটিং ও ডাবিংয়ের কাজ।

করোনাকালে চলচ্চিত্রের শুটিং শুরু-সহ ঢালিউড ইন্ডাস্ট্রির যাবতীয় করনীয় বিষয়ে মঙ্গলবার এফডিসির প্রযোজক সমিতির কার্যালয়ে প্রযোজক সমিতি ও পরিচালক সমিতির নেতাদের মধ্যে এক মিটিং অনুষ্ঠিত হয়। সেই মিটিংয়ে উপস্থিত সবার সম্মিলিত সিদ্ধান্তে ৫ জুন থেকে শুটিং শুরুর অনুমতি দেয়া হয়েছে বলে ঢাকা টাইমসকে জানান বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

তিনি বলেন, ‘দরিদ্র কলাকুশলী ও চলচ্চিত্র শিল্পের কথা বিবেচনা করে আগামী ৫ জুন থেকে শুটিং শুরুর সিদ্ধান্ত নেয়া হয়েছে।’ তিনি মনে করেন, চলচ্চিত্রের আয়োজনটি বেশ বড় পরিসরে হয়। তাই এখানে সামাজিক দূরত্ব মানা কঠিন ব্যাপার। এ কারণে শুটিংয়ে অংশ নেয়ার আগে অভিনয়শিল্পীসহ শুটিং ইউনিটের সবাইকে করোনা টেস্ট করানোর অনুরোধ জানান খসরু।

এ প্রসঙ্গে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘এটা কোনো নীতিমালা নয়, আবার উদ্বুদ্ধ করাও নয়। আমরা চাই, যারাই শুটিং করুক না কেন, তারা যেন স্বাস্থ্যবিধি মেনেই তা করেন।’

ঢাকাটাইমস/০৩জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :