পরকীয়ায় ধরা, ব্যবসায়ীর স্ত্রীকে বিয়ে করলেন ছাত্রলীগ নেতা

প্রকাশ | ০৩ জুন ২০২০, ১৮:২৯ | আপডেট: ০৩ জুন ২০২০, ১৮:৩২

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস

নাটোরের গুরুদাসপুরে এক ব্যবসায়ীর স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়েছেন ছাত্রলীগ নেতা। বিষয়টি জানাজানির পর অবশেষে ছাত্রলীগ নেতা সেই নারীকে বিয়ে করেছেন ১০ লাখ টাকা কাবিনে।

মঙ্গলবার দিবাগত রাত ১টায় গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড় বাজার পাড়া মহল্লায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুবাশীষ কবির সুবাসের সঙ্গে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, নাটোরের গুরুদাসপুর পৌর এলাকার চাঁচকৈড় বাজার পাড়া মহল্লার ফিড ব্যবসায়ীর স্ত্রী নুপুর আকতারের সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম করছিলেন ছাত্রলীগ নেতা সুবাস। মঙ্গলবার দিবাগত রাতে স্বামীকে অন্যঘরে ঘুমিয়ে রেখে ওই নারী ও সুবাস পাশের একটি কক্ষে অবৈধ মেলামেশার সময় স্থানীয়দের হাতে আটক হয়। পরে পরকীয়ায় জড়িত হওয়ায় স্বামী তাকে সঙ্গে সঙ্গে তালাক দেন। সুবাস ও সেই নারীর এবং তার স্বামীর সম্মতিতে এলাকাবাসী তাদের বিয়ের বন্দোবস্ত করেন। বিয়ে পড়ান স্থানীয় কাজী আব্দুল্লাহ। রাতেই নববধূকে ছাত্রলীগ নেতা সুবাস নিজবাড়ি উপজেলার খুবজীপুরে নিয়ে যান।

১২ বছর আগে ফিড ব্যবসায়ী জনি রহমানের সঙ্গে কুষ্টিয়ার নুপুর আকতারের পারিবারিকভাবে বিয়ে হয়। ১২ বছরের সংসারে কোনো সন্তান নেই। কর্ম ব্যস্ততার কারণে দিনের অধিকাংশ সময় জনিকে পার করতে হয় বাসার বাইরে। এর মধ্যে দুই বছর যাবৎ জনির স্ত্রী নুপুর উপজেলা ছাত্রলীগের নেতার সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা সুবাসের ফোনে একাধিকবার ফোন দিলে বন্ধ পাওয়া যায়।

নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল মাসুম জানান, ছাত্রলীগ নেতা সুবাস পরকীয়া করে ধরা পড়ে বিয়ে করেছেন বলে শুনেছি।

(ঢাকাটাইমস/০৩জুন/কেএম)