৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন সাংসদ দুর্জয়

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুন ২০২০, ২০:২৮ | প্রকাশিত : ০৩ জুন ২০২০, ১৯:৫১

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অসহায়, দুঃস্থ ও স্বল্প আয়ের মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয়।

বুধবার দুপুরে মানিকগঞ্জের শিবালয় উপজেলার আলোকদিয়া চরের ৫০০ পরিবারকে এ খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

নাঈমুর রহমান দুর্জয় বলেন, সরকার শর্ত সাপেক্ষে লকডাউন খুলে দিয়েছে। আপনারা সবসময় সতর্ক থাকবেন, কারণ করোনাভাইরাস থেকে বাঁচতে হলে সচেতন হতে হবে। বেশি বেশি সাবান পানি দিয়ে হাত ধোবেন আর ঘরে থাকার চেষ্টা করবেন।

দুর্জয় আরোও বলেন, আপনারা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করবেন। আপনারা যদি সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলেন, তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাযুদ্ধেও আমরা জয়ী ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন- শিবালয় উপজেলা নিবার্হী অফিসার এএফএম ফিরোজ মাহমুদ, শিবালয় উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এমএম কুদ্দুস, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনি, সাবেক ভাইস-চেয়ারম্যান আলী আহসান মিঠু, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মনিরুল ইসলাম মনি, স্বেচ্ছাসেবক লীগ নেতা এনামুল ইসলাম সাকিব, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাসসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :