এসএসসি উত্তীর্ণদের ফোনে ডিসকাউন্ট দিচ্ছে স্যামসাং

প্রকাশ | ০৩ জুন ২০২০, ১৯:৪৯

তথ্যপ্রযু্ক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

এসএসসি উত্তীর্ণদের অভিনন্দন জানাতে এবং তাদের এ উদযাপনের অংশ হতে নির্দিষ্ট গ্যালাক্সি ডিভাইসে সর্বনিম্ন ৫ শতাংশ থেকে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টের ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। এ অফারের মেয়াদ থাকবে আগামী ৪ জুন ২০২০ থেকে ১১ জুন ২০২০ পর্যন্ত।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো এসএসসি শিক্ষার্থীদের ফল উদযাপন করবে স্যামসাং বাংলাদেশ। এছাড়াও, গত বছর উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) শিক্ষার্থীদের সফলতার আনন্দকে বাড়িয়ে তুলতে গ্যালাক্সি ডিভাইসে ডিসকাউন্ট ঘোষণা করে প্রতিষ্ঠানটি।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মো. মোবাইল মূয়ীদুর রহমান বলেন, ‘স্যামসাং সবসময় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এবং শিক্ষাখাতের প্রবৃদ্ধিতে নানা উদ্যোগ নিয়ে কাজ করছে। এর মধ্যে রয়েছে স্যামসাং জুনিয়র সফটওয়্যার অ্যাকাডেমি এবং স্যামসাং পলিটেকনিক ইনস্টিটিউট। একইভাবে আমরা এসএসসি’র  ফলাফল উদযাপনে এবং শিক্ষার্থীদের কঠোর পরিশ্রমের স্বীকৃতিস্বরূপ এ অফার নিয়ে আসতে পেরে আনন্দিত। এ বছর বৈশ্বিক মহামারির কারণে শিক্ষার্থীরা তাদের স্কুলে গিয়ে তাদের সাফল্যের উদযাপন করতে পারেনি। আমি আশা করি, স্যামসাং এর এ অফার বাসায় তাদের আনন্দকে বাড়িয়ে তুলবে। কৃতকার্য সকল এসএসসি শিক্ষার্থীদের আমরা অভিনন্দন জানাই এবং জীবনের পরবর্তী ধাপে তাদের জন্য শুভকামনা।’

২০২০ সালের এসএসসি ও দাখিল শিক্ষার্থীদের ক্ষেত্রেই শুধু এ অফার প্রযোজ্য হবে। এ অফার উপভোগে শিক্ষার্থীদের অবশ্যই নিবন্ধন কপি (হার্ড অথবা সফট কপি) সাবমিট করতে হবে। স্যামসাং এর নির্দিষ্ট কিছু আউটলেটেই এ অফার পাওয়া যাবে। 

(ঢাকাটাইমস/৩জুন/এজেড)