যশোরে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুন ২০২০, ২১:২৮

যশোরে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। এর মধ্যে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে জেলার চৌগাছা উপজেলার মাঠ-চাকলা গ্রামের বাড়ির পাশে বিলের পানিতে ডুবে মৃত্যু হয় আমির হামজা (৬) নামে এক শিশুর। নিহত আমির হামজা ওই গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে।

একই দিন দুপুর সাড়ে ১২টার দিকে অভয়নগর উপজেলার সিদ্দিপাশা গ্রামে বাড়ির উঠোনে খেলার সময় পাশের গর্তের পানিতে পড়ে মৃত্যু হয় হাসান (২) ও হোসাইন (২) নামে দুই যমজের। তারা ওই গ্রামের আব্দুল মাজেদ শেখের ছেলে।

নিহত আমির হামজার চাচা জোহর আলী জানান, আমির হামজা ও শিশির (৭) বাড়ির পাশের বিলের পানিতে খেলা করার সময় পাশের গর্তে পড়ে যায়। এসময় স্থানীয়দের সহায়তায় পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আমির হামজাকে মৃত ঘোষণা করেন। আর আহত শিশিরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে হাসান ও হোসাইনের চাচা হাফিজুর রহমান শেখ জানান, বাড়ির উঠোনে খেলার সময় হাসান ও হোসাইন পাশের একটি গর্তের পানিতে পড়ে যায়। এক পর্যায়ে গর্তের পানিতে ভাসতে থাকা ওই শিশু দুটিকে প্রতিবেশীদের সহায়তায় উদ্ধার করা হয়। এরপর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে‌ মৃত্যু হয় তাদের।

ঢাকাটাইমস/৩জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :