নওয়াজের ভাইযের বিরুদ্ধে ভাইঝির যৌন হেনস্থার অভিযোগ

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ১১:১৫
ছবির বামে নওয়াজউদ্দিনের ছোট ভাই মিনহাজউদ্দিন সিদ্দিকি

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির সংসার নড়বড় করছে। অভিনেতার কাছে ডিভোর্স চেয়ে আইনি নোটিশ পাঠিয়েছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জনা পান্ডে। চেয়েছেন খোরপোষও। নওয়াজ-সহ তার পরিবারের সকল সদস্যের বিরুদ্ধে অভিযোগ তোলেন আলিয়া। নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ তোলেন শারীরিক ভাবে নির্যাতন করার।

সেই আলোচনা এখনও বন্ধ হয়নি। তারই মধ্যে এবার অভিনেতার সেই ভাইয়ের বিরুদ্ধেই যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন নওয়াজের কিশোরী ভাইঝি। যার জেরে অভিযুক্তের বিরুদ্ধে দিল্লির জামিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেতার ভাইঝি।

অভিযোগে ওই কিশোরী জানিয়েছেন, তার যখন মাত্র দুই বছর বয়স, তখন বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। ফলে সৎ মায়ের কাছেই বড় হতে হয় তাকে। সে সময়ে বাড়ির সদস্যরা তার সঙ্গে খুব অভব্য আচরণ করতেন। তারই সুযোগ নিতেন কাকা। মাত্র ৯ বছর বয়সে তাকে আপত্তিকরভাবে স্পর্শ করতেন। প্রথমে বুঝতে পারেননি কিছু। কিন্তু বড় হওয়ার পর বুঝতে পারেন, সেটা আদরের স্পর্শ ছিল না, বরং লালসার। আদরের অছিলায় ছিল যৌন হেনস্থা।

কিন্তু এতদিন বাদে অভিযোগ দায়ের করলেন কেন? নওয়াজের ভাইঝির দাবি, স্বামী এবং শ্বশুরবাড়ির সদস্যদের পাশে পেয়েই এমন পদক্ষেপ করার সাহস পেয়েছেন তিনি। নওয়াজউদ্দিনের পরিবারের বিরুদ্ধে এমন অভিযোগ উঠতে দেখে মুখ খুলেছেন নওয়াজের স্ত্রী আলিয়াও। তার মন্তব্য, ‘ঝুলি থেকে বেড়াল বেরনো এখন শুধু সময়ের অপেক্ষা। নওয়াজউদ্দিনের পরিবারের ব্যাপারে এরকম আরও অনেক অশ্লীল তথ্যই জানতে পারবে মানুষ।’

ওই কিশোরীর দাবি, এর আগে ঘটনা সম্পর্কে তিনি নওয়াজউদ্দিনকে একাধিক বার জানিয়েছেন। কিন্তু কোনো সুরাহা পাননি। কারণ তিনি না শোনার, না বোঝার ভান করতেন। একথা সেকথায় বিষয়টি বরাবরই এড়িয়ে গিয়েছেন। তাই, বাধ্য হয়ে পুলিশে অভিযোগ করেছেন। যদিও এ ব্যাপারে নওয়াজ বা তার সেই ভাই এখনও কোনো মন্তব্য করেননি।

ঢাকাটাইমস/০৪জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :