সাংসদ ফরিদুল হক করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জুন ২০২০, ১১:৫৫ | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ১১:৩৫

জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষার রিপোর্টে তার কোভিড-১৯ পজিটিভ আসে। এছাড়া জেলায় আরও ৫৩ জনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়।

জামালপুর জেলা সিভিল সার্জন প্রণয় কান্তি দাশ বিষয়টি নিশ্চিত করেছেন। ঢাকাটাইমসকে তিনি জানান, জেলায় নতুন করে আরও ৫৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ইসলামপুরের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলালও আছেন। তিনি ছাড়াও একই উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামের শরীরের করোনা পজেটিভ আসে।

ইসলামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এএএম আবু তাহের ঢাকাটাইমসকে জানান, সাংসদ ফরিদুল হক হোম আইসোলেশনে আছেন। তার শারীরিক অবস্থা ভালোই আছে।

জানা যায়, ময়মনসিংহ পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষায় জামালপুরের ৫৭ জনের কোভিড-১৯ সংক্রমণ ধরা পড়ে। এদের মধ্যে তিন জনের ফলোআপ রিপোর্ট হওয়ায় নতুন আক্রান্তের সংখ্যা ৫৪ জন।

প্রসঙ্গত, এই নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা এখন ৩০৭ জন। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন চার জন এবং সুস্থ হয়েছেন ১২৯ জন।

এর আগে নওগাঁ-২ আসনের সাংসদ মো. শহীদুজ্জামান সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি সুস্থ আছেন।

ঢাকাটাইমস/৪জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :