দুইজন জ্যেষ্ঠ সচিব ও একজন সচিব গেলেন অবসরে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ১৪:১৬

প্রশাসনে দুইজন জ্যেষ্ঠ সচিব ও একজন সচিব পদ মর্যদার কর্মকর্তাদের অবসরে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত পৃথক তিনটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, পরিকল্পনা বিভাগের জ্যেষ্ঠ সচিব নূরুল আমিনকে সরকারী চাকরি আইন ২০১৮ (২০১৮ সালের ৫৭ নম্বর আইন) এর ধারা ৪৩ (১) (ক) অনুযায়ী আগামী আগামী ৯ জুন সরকারি চাকরি থেকে অবসর প্রদান করা হলো।

প্রজ্ঞাপনে বলা হয়, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের জ্যেষ্ঠ সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তীকে সরকারি চাকরি আইন ২০১৮ (২০১৮ সালের ৫৭ নম্বর আইন) এর ধারা ৪৩ (১) (ক) অনুযায়ী আগামী ১৪ জুন সরকারি চাকরি থেকে অবসর প্রদান করা হলো।

এছাড়া অপর একটি আদেশে বলা হয়, জনপ্রশান মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সচিব) মো. মোস্তাফিজুর রহমানকে সরকারি চাকরি আইন ২০১৮ (২০১৮ সালের ৫৭ নম্বর আইন) এর ধারা ৪৩ (১) (ক) অনুযায়ী আগামী ১১ জুন সরকারি চাকরি থেকে অবসর প্রদান করা হলো।

তাদের অনুকূলে ১৮ মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ ল্যাম্পগ্রান্টসহ এক বছরের অবসর-উত্তর ছুটি পিআরএল ছুটি মঞ্জুর করা হলো। এই সময়ে তিনি অবসর ও অবসর-উত্তর ছুটিকালীন সুবিধাদী প্রাপ্য হবেন।

(ঢাকাটাইমস/৪জুন/এএ/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :