যশোরে অপহৃত কলেজছাত্রের লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ১৭:০০

৫০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহৃত কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে যশোরের অভয়নগর উপজেলার পুড়াখালী বাঁওড়ের আগাছার ধাপের নিচ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত কলেজছাত্র নুরুজ্জামান বাবু (২০) উপজেলার পুড়াখালী গ্রামের ইমরান গাজীর ছেলে।

তিনি উপজেলার ধোপাদী এস এস কলেজ থেকে এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন। এই ঘটনায় পুলিশ রিফাত হোসেন আউস (১৮) ও আবদুর রাজ্জাক (৫০) নামে দুজনক গ্রেপ্তার করেছে।

আটক রিফাত হোসেন আউস অভয়নগর উপজেলার পুড়াখালী গ্রামের সরোয়ার খন্দকারের ছেলে। তিনি মথুরাপুর দাখিল মাদ্রাসা থেকে এবারের দাখিল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। আবদুর রাজ্জাক ঝিনাইদহের কোর্টচাঁদপুর উপজেলার সাবদালপুর গ্রামের আবদুল লতিফ পাটোয়ারির ছেলে। তিনি পুড়াখালী গ্রামে বিয়ে করে সেখানে ঘরজামাই হিসেবে বসবাস করেন।

নুরুজ্জামান গাজীর চাচা ইয়াসিন আলী গাজী জানান, গত সোমবার রাতে নুরুজ্জামান বাড়িতে ছিলেন। রাত ৯টার দিকে গ্রামের রিফাত হোসেন আউস তাকে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে তিনি বাড়ি ফেরেননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার তার বাবা ইমরান গাজী অভয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। রাতে নুরুজ্জামানের মোবাইল নম্বর থেকে বাবা ইমরান গাজীকে ফোন করে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি পুলিশকে জানানো হয়। বৃহস্পতিবার সকালে পুড়াখালী বাঁওড়ের আগাছার ধাপের নিচ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

পুলিশ জানায়, তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণকারীদের শনাক্ত করা হয়। এরপর বুধবার অভয়নগর ও ঝিনাইদহের কোর্টচাঁদপুরে পৃথক অভিযান চালিয়ে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নুরুজ্জামানের ব্যবহৃত মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে।

বুধবার গভীর রাতে পুলিশ অপহরণকারীদের নিয়ে পুড়াখালী বাঁওড়ে যায়। এ সময় দুই অপহরণকারী বাঁওড়ের আগাছার ধাপের নিচে তার লাশের অবস্থান চিহ্নিত করেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পুলিশ সেখান থেকে মরদেহটি উদ্ধার করে। পুলিশ জানায়, অপহরণের দিন রাতেই অপহরণকারীরা নুরুজ্জামানকেকে হত্যা করে।

উপজেলার পাথালিয়া পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) আবদুল হালিম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

যশোরে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম কলেজছাত্র হত্যাকাণ্ডের ঘটনা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৪জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :