করোনা উপসর্গ নিয়ে বগুড়ার ‘দৈনিক উত্তরকোণ’র সম্পাদকের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ১৮:৩৩

করোনা উপসর্গ নিয়ে বগুড়া থেকে প্রকাশিত 'দৈনিক উত্তকোণ' পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক মোজাম্মেল হক তালুকদারের (৭৪) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বগুড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন।

জ্যেষ্ঠ এই সাংবাদিক দীর্ঘদিন লিভারের সমস্যায় ভুগছিলেন। এরই মাঝে তিনি করোনার উপসর্গ নিয়ে সিএমএইচ থেকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে স্থানান্তরিত হওয়ার পর সেখানেই তার মৃত্যু হয়। তার মৃত্যুতে বগুড়ার সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে।

তিনি বগুড়া শাহ সুলতান কলেজে অধ্যাপনার পাশাপাশি এপিপি, বাসস, রেডিও বাংলাদেশ, দৈনিক বার্তা, দৈনিক করতোয়া, দৈনিক উত্তরাঞ্চল, দৈনিক মুক্তবার্তায় কাজ করেছেন। নিষ্ঠার সঙ্গে পালণ করেছেন বগুড়া প্রেসক্লাবের সচিব ও সভাপতি এবং সাংবাদিক ইউনিয়নের সভাপতির দায়িত্বও। এছাড়া ডায়াবেটিক সমিতি, রেডক্রিসেন্ট, রোটারিসহ বহু সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন তিনি।

তিনি মরহুম সাংসদ সিরাজুল হক তালুকদারের পুত্র ও বিএনপির দলীয় সাবেক সাংসদ হেলালুজ্জামান তালুকদারের বড় ভাই।

তার পরিবারের প্রতি সমাবেদনা প্রকাশ করেছেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আবদুল্লাহ, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা, সাধারণ সম্পাদক গণেশ দাস, সাবেক সভাপতি মতিউল ইসলাম সাদী, সাবেক সভাপতি মীর সাজ্জাদ আলী সন্তোষ, সহসভাপতি আব্দুস সাত্তার, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, নয়াদিগন্তের স্টাফ রিপোর্টার আবুল কালাম আজাদ, দীপ্ত টিভির বগুড়া প্রতিনিধি আবু সাঈদ, মানবজমিন প্রতিনিধি প্রতীক ওমর প্রমূখ। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

ঢাকাটাইমস/৪জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :