সরকারি পাঁচ চিকিৎসকের পদোন্নতি ও পদায়ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ২০:৩৩

স্বাস্থ্য বিভাগের পাঁচজন চিকিৎসককে বদলি ও পদোন্নতি দিয়ে পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আলাদা চারটি প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য মিলেছে। উপসচিব আবু নুর মো. শামসুজ্জামান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের নাক,কান গলা (ইএনটি) বিভাগের সহযোগী অধ্যাপক ডা. এস.এম সারোয়ারকে একই কলেজের ভারপ্রাপ্ত উপাধক্ষ্য হিসেবে পদায়ন করা হয়েছে।

উপসচিব শামীমা নাসরীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, সুপিরিয়র সিলেকশন বোর্ডের সুপারিশ (এস.এস.বি) সুপারিশের প্রেক্ষিতে ঢাকা মেডিকেল কলেজের গ্যাস্ট্রোএন্টারলজি বিভাগের অধ্যাপক হাফেজা আফতাব ও মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের ওএসডি সহযোগী অধ্যাপক গ্যাস্ট্রোএন্টালজি ডা. মোহাম্মদ মাহমুদুজ্জামানকে গ্যাস্টোএন্টারলজি বিভাগের অধ্যাপক হিসেবে পদোন্নতি দিয়ে পদায়ন করা হয়েছে।

শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা সেনানিবাসের কর্নেল শেখ মো. জয়নুল ইসলামকে নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে আমর্ড ফোর্সেস অব প্যাথলজির (এএফআইপি) জন্য নির্ধারিত বহুতল ল্যাবরেটরি বিল্ডিং নির্মাণ শীর্ষক প্রকল্পের পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া অপর একটি প্রজ্ঞাপনে বিভাগীয় পদোন্নতি কমিটির সুপারিশ অনুযায়ী বিসিএস স্বাস্থ্য ক্যাডারের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক (অর্থ ও স্টোর ) চলতি দায়িত্ব ডা. আলাউদ্দিন আল আজাদকে পদোন্নতি দেওয়া হয়।

(ঢাকাটাইমস/৪জুন/এএ/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :