বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন

প্রকাশ | ০৫ জুন ২০২০, ১৭:২৬ | আপডেট: ০৫ জুন ২০২০, ১৮:০১

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস

এলাকার ত্রাস হিসেবে পরিচিত বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু হানিফ মিস্টারকে (৪০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার বেলা পৌনে ১২টায় শাজাহানপুর উপজেলার শাকপালা মোড় নামক জায়গায় এ ঘটনা ঘটে। পুলিশ বলছে অভ্যন্তরীণ কোন্দলে হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

নিহত মিস্টার শাকপালা এলাকার আরমান আলীর ছেলে। তার বিরুদ্ধে সদর, কাহালু ও শাজাহানপুর থানায় চারটি হত্যা, অস্ত্র-চাঁদাবাজী, ছিনতাই, জমিদখলসহ নয়টি মামলা রয়েছে।

খবর পেয়ে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞাঁ এবং জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানায়, মিস্টার জুম্মার নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে শাকপালা মোড়ে মসজিদে যান। এরপর মসজিদের বাইরে ওজুখানায় ওজু করেন। মসজিদে ঢোকার সময় ধারালো অস্ত্র নিয়ে তিন-চারজনের একদল দুর্বৃত্ত মিস্টারের ওপর হামলা চালিয়ে তাকে উপর্যুপুরি কোপাতে থাকে। এরপর তারা মুমূর্ষ অবস্থায় মিস্টারকে ফেলে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তার প্রতিপক্ষের লোকজন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। হত্যাকাণ্ডের প্রকৃত কারণ খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। তিনি বলেন, নিহতের বিরুদ্ধে চারটি হত্যাসহ নয়টি মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/৫জুন/কেএম)