মেসির খেলা নিয়ে আশাবাদী বার্সেলোনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০২০, ২০:৫৭

উরুর হালকা ইনজুরিতে রয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। তারপরও লকডাউনের বিরতির পর আগামী ১৩ জুন প্রত্যাবর্তনের ম্যাচে ময়োর্কার বিপক্ষে মেসিকে মাঠে দেখা যাবে বলে শুক্রবার জানিয়েছে কাতালান ক্লাবটি।

মঙ্গলবার থেকে স্কোয়াডের অন্য সদস্যদের সঙ্গে অনুশীলন করছেন না মেসি। আলাদা ভাবে বুধবার ও শুক্রবার জিমে সময় কাটিয়েছেন তিনি। বৃহস্পতিবার সব খেলোয়াড়দের ছুটি দেয়া হয়েছিল।

বার্সেলোনা জানায় ‘কয়েক দিনের মধ্যে’ অনুশীলনে ফিরবেন মেসি। তবে তার অনুপস্থিতি আসন্ন ময়োর্কা সফরে মেসির ফিটনেস নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। লা লীগার অন্য দলগুলোর মত বার্সার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে প্রত্যাবর্তনের আগে দলগত অনুশীলনের জন্য সময় পাচ্ছে ১০ দিন। ১১ জুন থেকে মাঠে ফিরছে লা লিগা। করোনা মহামারীর কারণে দীর্ঘ তিনমাস বন্ধ ছিল খেলা।

ক্লাবের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘মেসি সামান্য ইনজুরিতে পড়েছেন। তাই একাকী অনুশীলন করেছেন তিনি। বার্সার মাঠের খেলা শুরুর বাকী আর মাত্র আটদিন বাকী। এমন অবস্থায় অপ্রত্যাশিত কোন ঝুকিতে না গিয়ে সুনির্দিষ্ট অনুশীলন করেছেন তিনি। কয়েকদিনের মধ্যেই সতীর্থদের সঙ্গে অনুশীলনে যুক্ত হবেন মেসি।’

এবার ইনজুরি সম্বলিত একটি মৌসুম কাটাচ্ছেন মেসি। ৩২ বছর বয়সী এই আর্জেন্টাইন তারকা গত আগস্ট ও সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে কাফ ইনজুরির কারণে কমপক্ষে ছয় সপ্তাহ খেলার বাইরে ছিলেন। সেপ্টেম্বরের শেষভাগে বাঁ উরুর ইনজুরির কারণে আরো এক সপ্তাহ বিশ্রামে কাটিয়েছেন মেসি।

তবে ফিটনেস ফিরে পাবার পর বেশ দ্রুতই নিজের ফর্ম দেখাতে সক্ষম হন তিনি। ৩১ ম্যাচে অংশ নিয়ে গোল করেছেন ২৪টি। এখনো পর্যন্ত দুই পয়েন্টের ব্যবধানে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষেই অবস্থান করছে বার্সেলোনা।

(ঢাকাটাইমস/৫ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :