করোনায় অবনতি, হেলিকপ্টারে ঢাকায় আনা হলো যশোরের চিকিৎসককে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০২০, ২৩:২৯

করোনাভাইরাসে আক্রান্ত যশোরের চৌগাছা হাসপাতালের চিকিৎসক ডা. নাহিদ সিরাজকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে তাকে ঢাকায় এনে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার রাতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সম্প্রতি ডা. নাহিদ সিরাজ করোনা আক্রান্ত হন। সেখানেই তার চিকিৎসা চলছিল। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় আনা হলো।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চৌগাছা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নাহিদ সিরাজকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে। তাকে ভর্তি করা হয়েছে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে। এর আগে নাহিদকে বহনকারী হেলিকপ্টারটি যশোরে বিমান বাহিনীর ঘাঁটি মতিউর থেকে রাত ৮টা ২ মিনিটে ঢাকার উদ্দেশে রওনা হয়। পরে রাত ৮টা ৫০ মিনিটে হেলিকপ্টারটি রাজধানীর বিমান বাহিনীর ঘাঁটি বাশার-এ অবতরণ করে। ডা. নাহিদের সাথে অ্যাটেনডেন্ট হিসেবে আসেন ডা. আনজুম সোনিয়া এবং ডা. উত্তম।

৮ মার্চ দেশে প্রথম করোনার সংক্রমণ শনাক্তের পর আজ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৬০ হাজার ৩৯১ জন। আর মৃত্যু হয়েছে ৮১১ জনের। আর এ পর্যন্ত ১৮ চিকিৎসকের মৃত্যু হয়েছে করোনায়। সংক্রমিত ১ হাজার ৩৭জন।

ঢাকাটাইমস/০৫জুন/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

করোনাভাইরাস বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :