নেইমারের জন্য করোনাভাতা বরাদ্দ করল ব্রাজিল সরকার!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুন ২০২০, ১৩:২২ | প্রকাশিত : ০৬ জুন ২০২০, ১৩:১৩

করোনাভাইরাসের জেরে সৃষ্ট পরিস্থিতিতে সব দেশের অর্থনৈতিক অবস্থারই টালমাটাল অবস্থা। কর্মহীন হয়ে ঘরবন্দী হয়ে আছেন অনেক অসহায় শ্রমিক। ব্রাজিলেও এমন অসহায় শ্রমিকদের সাহায্য করছে ব্রাজিল সরকার। তালিকাভুক্তির মাধ্যমে দেওয়া হচ্ছে করোনাভাতা। কিন্তু এই তালিকায় নাম উঠেছে ব্রাজিলীয় ফুটবল বরপুত্র নেইমারের! অবাক হলেও ঘটনাটি সত্যি, করোনার জন্য ব্রাজিল সরকারের পক্ষ থেকে নেইমারের জন্য ১০৫ ডলারের মতো ভাতা বরাদ্দ হয়েছিল।

কী করে এত বড় ভুল হল? তা নিয়ে প্রশ্ন। ব্রাজিল সরকারের এই ভাতার জন্য সংশ্লিষ্ট গ্রাহককে আবেদন করতে হয়। তিনি কী কাজ করেন, তার বিস্তারিত তথ্য দিলে তা অনুমোদন হয়।

করোনা ভাইরাসের জন্য দেশের বেশ কিছু শ্রমিকের চাকরি গিয়েছে। এ ছাড়াও রুটি-রুজি হারিয়েছেন বহু মানুষ। কিন্তু সেই তালিকায় নেইমার কোনওভাবেই পড়েন না। তাদের জন্য ব্রাজিল সরকারের এই প্রচেষ্টা। আবেদনের ভিত্তিতে এই ফুটবল তারকার জন্য নির্দিষ্ট ৬০০ রিয়াল বরাদ্দ হয়ে গিয়েছিল। একেবারে শেষ সময় তা ধরা পড়ে।

মারাত্মক এই ভুলের দায় কার? নেইমার নিজেই কি আবেদন করেছিলেন? বা তার নথি নিয়ে অন্য কেউ গোপনে এই কাজটি করেছেন? ব্রাজিল সরকারের মতো নেইমারও এ নিয়ে কোনও মন্তব্য করেননি।

(ঢাকাটাইমস/০৬ জুন/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :