ভৈরবে আবারও লকডাউন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুন ২০২০, ১৫:৪৪ | প্রকাশিত : ০৬ জুন ২০২০, ১৫:৪০

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দ্রুতগতিতে বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা। তাই সংক্রমণ ঠেকাতে উপজেলাটি আবারও লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন ও ব্যবসায়ী সংগঠন চেম্বার অব কমার্স ইন্ডাস্টিজ। গত শুক্রবার থেকে আগামী ২০ জুন পর্যন্ত ফার্মেসী, হাসপাতাল, নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া বাকিসব ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা জানান, ভৈরবে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় এ লকডাউন ঘোষণা করা হয়েছে। জরুরি সেবাসমূহ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী ছাড়া বাকি সব ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। তবে ধান চালের আড়ৎ সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এবং পেঁয়াজ রসুনের আড়ৎ ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত খোলা থাকবে বলে তিনি জানান।

এদিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বুলবুল আহমেদ জানান, গত ২৪ ঘন্টায় ৪৪ জনের নমুনা পরীক্ষায় ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের বাড়ি আমলাপাড়া, চন্ডিবের, কমলপুর, রানীবাজার, জগন্নাথপুর, ভৈরবপুর, কালিকাপ্রসাদ, পলতাকান্দায়।

তিনি আরও জানান, এ পর্যন্ত উপজেলায় মোট ১৩৪৭ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ১০৭৩ জনের রিপো্র্ট এসেছে। তাদের মধ্যে ২০০ জনের করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৬৬ জন। মৃত্যু হয়েছে চারজনের। এছাড়া উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর আওলাদ হোসেন সওদাগরসহ ১৩ জনের।

ঢাকাটাইমস/৬জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :