‘করোনায় আক্রান্ত সন্দেহে’ ৩ সন্তানের জনকের আত্মহত্যা

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুন ২০২০, ১৬:৪১ | প্রকাশিত : ০৬ জুন ২০২০, ১৬:৩২

জ্বর-সর্দি-কাঁশি থাকা এক ব্যক্তি নিজেকে করোনা তথা কোভিড-১৯ আক্রান্ত ভেবে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। তিন সন্তোনের জনক সুজন দেওয়ানজী নামের ওই ব্যক্তি পরিবারের উদ্যোগে নমুনা পরীক্ষা করতে যাওয়ার আগে করোনা নিয়ে ভীতির কারণে মর্মান্তিক এই ঘটনা ঘটান বলে ধারনা করা হচ্ছে।

শনিবার সকালে বন্দরনগরী চট্টগ্রামের শহরতলী হিসেবে পরিচিত বোয়ালখালী উপজেলার কধুরখীল গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় জলিল আম্বিয়া কলেজের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সুজন ওই কধুরখীল হরি চৌকিদার বাড়ির টুন্টু দেওয়ানজির ছেলে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মৃণাল কান্তি বিশ্বাস টিটু জানান, সুজন কয়েকদিন ধরে জ্বর সর্দি কাশিতে ভুগছিলেন। বাড়িতে আলাদাও থাকছিলেন। দুদিন আগে তার করোনা হতে পারে বলে সন্দেহের কথা জানান স্ত্রীকে।

এরপর পরিবারের সদস্যরা শনিবার সকালে সুজনের করোনা পরীক্ষার উদ্যোগ নেন। তবে হাসপাতালে নেওয়ার জন্য তাকে পাওয়া না গেলে খোঁজখবর করে বাড়ি থেকে কিছুটা জলিল আম্বিয়া কলেজের পাশে মরদেহ পাওয়া যায়।

ওই কলেজের পাঁচ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে সুজন আত্মহত্যা করেছের বলে পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ধারনা। করোনা নিয়ে ভীতির কারণে এই ঘটনা ঘটতে পারে বলে পরিবারের সদস্যরা জানিয়েছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল করিম জানিয়েছেন, প্রাথমিক আলামত দেখে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

(ঢাকাটাইমস/০৬জুন/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :