সীতাকুণ্ডে জ্বর-সর্দিতে পুলিশ কর্মকর্তার মৃত্যু

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২০, ১৬:৫৮

জ্বর-সর্দিতে চট্টগ্রামের সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (এসআই) একরামুল ইসলামের মৃত্যু (৪৫) হয়েছে। তার বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার কাঠালিয়া এলাকায়। পৌরসভার উত্তর বাজারে ভূইঁয়া টাওয়ার নামে একটি ভবনের ব্যাচেলর বাসায় থাকতেন তিনি। শনিবার সকালে সেখানেই মৃত্যু হয় তার।

থানা সূত্রে জানা গেছে, গত ২ জুন থেকে সর্দি-জ্বরে ভুগছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে ওষুধও খাচ্ছিলেন। শনিবার সকাল ১০টার দিকে একই ফ্ল্যাটের অন্য দুজন তাকে ঘুম থেকে ডাকতে গেলে তাকে অচেতন অবস্থায় দেখতে পান। এরপর তারা খবর দিলে পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সীতাকুণ্ড মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আবুল কালাম আজাদ জানান, চার দিনেও জ্বর না কমাতে আজ করোনা পরীক্ষার নমুনা দেওয়ার কথা ছিল এসআই একরামের। তার আগেই মৃত্যু হয় তার।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ জানান, নিহতের মুখে ফেনা ছিল। এ কারণে প্রাথমিকভাবে স্ট্রোকে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তিনি যেহেতু জ্বর-সর্দিতে ভুগছিলেন তাই করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

ঢাকাটাইমস/৬জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :