কুষ্টিয়ার ডিসি করোনায় আক্রান্ত

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২০, ২০:১৯

কুষ্টিয়ার জেলা প্রশাসক (ডিসি) আসলাম হোসেন করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি হোমকোয়ারেন্টাইনে আছেন। শনিবার বিকালে তার নমুনার ফলাফল পজিটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. এইচএম আনোয়ারুল ইসলাম।

সিভিল সার্জন জানান, শুক্রবার সন্ধ্যা থেকেই তিনি সর্দি-জ্বর অনুভব করছিলেন। শনিবার সকালে তিনি নমুনা দেন পরীক্ষার জন্য। বিকালে ফলাফল আসে পজিটিভ।

তিনি আরো জানান, কুষ্টিয়ায় ৬ জুন পর্যন্ত মোট ১১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে দৌলতপুরে ২৩, ভেড়ামারায় ১৯, মিরপুরে ১২, কুষ্টিয়া সদরে ৩২, কুমারখালীতে ১৮ এবং খোকসায় ৭ জন। এদের মধ্যে পুরুষ রোগী ৮৫ ও নারী ২৬ জন। সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন মোট ৩১ জন।

জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী হাকিম আহমেদ সাদাত জানান, জেলা প্রশাসক আক্রান্ত হলেও সুস্থ আছেন। তার জন্য দোয়া কামনা করেন এই নির্বাহী হাকিম।

আহমেদ সাদাত আরো জানান, করোনা সংক্রমণের পর থেকেই জেলা প্রশাসক করোনায় অসহায় মানুষের পাশে ছিলেন। শুক্রবার ছুটির দিনেও তিনি অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

যারা তার সার্বক্ষণিক পাশে থেকে কাজ করেছেন, তারাও করোনা পজিটিভ কিনা তা নিশ্চিত হতে রবিবার নমুনা দেবেন। তবে তার আগে জেলা প্রশাসনের সবাই হোম কোয়ারেন্টাইনে থাকবেন বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/৬জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :