বগুড়ায় করোনায় আরো দুজনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২০, ২১:৩৬

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়ায় আরো দুজনের মৃত্যু হয়েছে। বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে তারা মারা যান। মারা যাওয়া ব্যক্তিরা হলেন- সাবেক পরিসংখ্যান কর্মকর্তা এজেএম ইদ্রিস আলী এবং বগুড়া কলেজের সাবেক অধ্যাপক আশরাফুল ইসলাম।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল এ তথ্য নিশ্চিত করেছেন।

এ দিকে বগুড়া শহরের নারুলী এলাকার বাসিন্দা গোলাম রব্বানী বাবুল (৫৫) করোনা উপসর্গ নিয়ে চিকিৎসার অভাবে মারা গেছেন বলে দাবি করেছেন তার বড় ভাই আব্দুর রউফ বাদশা। তিনি জানান, সকাল ৬টায় তার ভাই গোলাম রব্বানীকে নিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসক শ্বাসকষ্টের রোগী শুনে ভর্তি না নিয়ে এক্সরে করাতে বলেন। সকাল ৯টা পর্যন্ত অপেক্ষা করে এক্সরে করানোর পর বলা হয় করোনা নমুনা পরীক্ষা করতে হবে। এরপর লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করা অবস্থায় তিনি মারা যান।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ অভিযোগ অস্বীকার করে বলেন, জরুরি বিভাগে ওই রোগীকে দেখার পর এক্সরে করানো হয়েছে। পরে করোনা নমুনা পরীক্ষার আগেই তিনি মারা যান।

জেলায় এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে ছয়জনের মৃত্যু হলো। আর করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ১২ জন। জেলায় বর্তমানে করোনা আক্রান্ত রোগী রয়েছেন ৫১৪ জন।

(ঢাকাটাইমস/৬জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :