লালমনিরহাটে ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকেে উপজেলা চেয়ারম্যানের সহায়তা

প্রকাশ | ০৬ জুন ২০২০, ২১:৩৯ | আপডেট: ০৬ জুন ২০২০, ২১:৫১

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

লালমনিরহাটের কালীগঞ্জে ঝড়ে ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারের মাঝে ১০০ বান্ডেল ঢেউটিন ও নগদ তিন লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। শনিবার উপজেলা নবনির্মিত অডিটোরিয়াম হল রুমে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত এসব ঢেউটিন ও নগদ অর্থ ক্ষতিগ্রস্থদের হাতে তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

এসময় অডিও কনফারেন্সের মাধ্যমে ক্ষতিগ্রস্থদের সঙ্গে কথা বলেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

এ সহায়তা পাওয়া চলবলা ইউনিয়নের মরিয়ম বেগম মন্ত্রীর উদ্দেশে বলেন, ‘মন্ত্রী বাবা হামাক টিন ও টাকা দিল। আল্লাহ ওনাকে সুস্থ রাখুক।’

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ বলেন, এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে জিআর চাল ও ত্রাণ দেওয়া হয়েছিল। মাননীয় সমাজকল্যাণমন্ত্রীর নির্দেশনায় আজ তাদের মাঝে দুই বান্ডিল করে ঢেউটিন ও ছয় হাজার করে টাকা দেওয়া হয়েছে।

বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, সহকারি কমিশনার জাহাঙ্গীর হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মোঃ সাজ্জাদ হোসেন, চলবলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান,তুষভান্ডনার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ, ভোটমারি ইউপি চেয়ারম্যান আহাদুল হোসেন চৌধুরী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আহমেদ।

ঢাকাটাইমস/৬জুন/পিএল