হাসপাতাল ছাড়লেন কাউন্সিলর খোরশেদের স্ত্রী

প্রকাশ | ০৬ জুন ২০২০, ২৩:৪৬ | আপডেট: ০৬ জুন ২০২০, ২৩:৪৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফিরলেন আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা লুনা খন্দকার।

শনিবার সন্ধ্যায় স্কয়ার হাসপাতাল থেকে তাকে চিকিৎসরা ছাড়পত্র দিয়েছেন। পরে তিনি মায়ের বাসায় গেছেন বলে জানিয়েছেন কাউন্সিলর খোরশেদ।

করোনায় আক্রান্ত হওয়ার পর ক্রমে শারীরিক অবস্থা খারাপ হতে থাকে কাউন্সিলর পত্নী লুনার। এক পর্যায়ে তাকে অক্সিজেন দিতে হয়। কোথাও উন্নত চিকিৎসা ব্যবস্থা না হওয়ায় কাউন্সিলর খোরশেদ ও তার স্ত্রীকে স্কয়ার হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন সংসদ সদস্য শামীম ওসমান।

করোনা এবং উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের নিজ উদ্যোগে দাফন করে আলোচনায় আসেন নারায়ণঞ্জ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ। শুরুতে তার করোনা টেস্টের ফলাফল নেগেটিভ আসলেও এক পর্যায়ে তিনিও আক্রান্ত হন। তবে তার এখনো নেগিটিভ আসেনি।

রাতে নিজের ওয়ালে দেয়া এক পোস্টে কাউন্সিলর খোরশেদ বলেন, আলহামদুলিল্লাহ। সন্ধ্যা পৌণে সাতটার দিকে আমার স্ত্রী লুনা স্কয়ার হাসপাতাল থেকে রিলিজ পেয়েছেন। আপাতত আরো এক সপ্তাহ ঢাকায় সে তার মায়ের বাসায় অবস্থান করবে। চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণ ও এবং আমার রেজাল্ট নেগেটিভ না হওয়া পর্যন্ত।

তিনি বলেন, আমাদের বিপদকালীন সময়ে আপনাদের দোয়া, সহানুভূতির জন্য আমি ও আমার পরিবার চির কৃতজ্ঞ।

(ঢাকাটাইমস/০৬জুন/বিইউ)