আশুলিয়ায় স্বামীকে হত্যা, স্ত্রী আটক

প্রকাশ | ০৬ জুন ২০২০, ২৩:৫২

নিজস্ব প্রতিবেদক, সাভার

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্ত্রীকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শুক্রবার দিবাগত গভীর রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় সামাদ দেওয়ানের মালিকানাধীন দুই তলা ভাড়া বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

নিহত মমিন আলী (৩৫) ঠাঁকুরগাও জেলার পীরগঞ্জ থানার চন্দরিয়া গ্রামের আমির আলীর ছেলে। তিনি ও তার স্ত্রী কাশমিরা আক্তার আশুলিয়ার নরসিংহপুর এলাকার ডেকো গার্মেন্টসে সুইং সেকশনে কাজ করতেন।

নিহতের প্রতিবেশী ও বাড়ির মালিক সামাদ দেওয়ান জানান, প্রায় দেড় মাস আগে সামাদ দেওয়ানের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ ভাড়া নেয় স্থানীয় ডেকো গার্মেন্টসের শ্রমিক মমিন আলী ও কাশমিরা আক্তার দম্পতি। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে কাশমিরার চিৎকারে ঘুম ভাঙে তাদের। এ সময় কক্ষ ভিতর থেকে তালা দেয়া ও স্বামী মমিন মারা গেছে বলে তাদের জানায় কাশমিরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কক্ষের দরজা ভেঙে ভিতরে ঢুকে মমিনের গলাকাটা রক্তাক্ত লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে সকালে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ ও নিহতের স্ত্রী কাশমিরাকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক টুম্পা সাহা জানান, পারিবারিক কলহের জের ধরেই কাশমিরা তার স্বামী মমিনকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন।

(ঢাকাটাইমস/৬জুন/কেএম)