মৃত্যুতেই হাসপাতাল ঘোরা শেষ বলিউড প্রযোজক অনিলের

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৭ জুন ২০২০, ০৯:৪০

বাঁচার জন্য নামীদামি হাসপাতালের দুয়ারে দুয়ারে ঘুরলেন বলিউডের নামজাদা প্রযোজক অনিল সুরি। কিন্তু করোনা আক্রান্ত এই চলচ্চিত্র ব্যক্তিত্বকে ভর্তি করল না তারা। শেষে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে মারা যান তিনি।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যাওয়া এই প্রবীণ প্রযোজকের বয়স হয়েছিল ৭৭ বছর। ওই দিনই সকালে মারা যান প্রখ্যাত পরিচালক বাসু চট্টোপাধ্যায়। অনিলের ছবি পরিটালসা করেছেন বাসু।

অনিলের ভাই রাজীব সুরি সংবাদ সংস্থা পিটিআইকে জানান, ‘দাদার অবস্থা গুরুতর হলে আমরা লীলাবতী এবং হিন্দুজার মতো নামী হাসপাতালে নিয়ে যাই। কিন্তু ওই দুটি হাসপাতালই দাদাকে ভর্তি নিতে অস্বীকার করে। তারা সাফ জানিয়ে দেয় বেড নেই।’

এরপর ঘুরে ঘুরে অ্যাডভান্সড মাল্টিস্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয় অনিল সুরিকে। রাজীব সুরি বলেন, ‘সেখানে অবস্থার অবনতি হওয়ায় দাদাকে ভেন্টিলেটরে দেওয়া হয়। বৃহস্পতিবার সন্ধে সাতটা নাগাদ মারা যান দাদা।’

শুক্রবার সন্ধ্যায় সুরি পরিবারের চারজন সদস্যের উপস্থিতিতে অনিলের শেষকৃত্য সম্পন্ন হয়। তার পরিবারের সবাইকেই পিপিকিট পরতে হয়েছিল।

অনিলের ‘মনজিল’ ছবির পরিচালক ছিলেন বাসু চট্টোপাধ্যায়। অভিনয়ে ছিলেন অমিতাভ বচ্চন ও মৌসুমি চট্টোপাধ্যায়। এ ছাড়া ‘রাজতিলক’, ‘কর্মযোগী’সহ বিভিন্ন ছবির প্রযোজক ছিলেন অনিল সুরি।

(ঢাকাটাইমস/৭জুন/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :