করোনায় নোয়াখালীতে পৌরসভা কর্মচারীসহ তিনজনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুন ২০২০, ১২:৪৯

নোয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পৌরসভার এক কর্মচারী ও এক নারীসহ আরও তিনজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২৯ জন। আক্রান্ত হয়েছেন ১০০১ জন। রবিবার সকালে তিনজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তারা।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান বলেন, উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম ফকির আহমেদ (৫০)। তিনি সেনবাগ পৌরসভার বাবুপুর এলাকার বাসিন্দা। তিনি সেনবাগ পৌরসভায় কর্মরত ছিলেন। অসুস্থবোধ করায় নমুনা সংগ্রহ করার পর গত ২৭ মে তার করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন। রবিবার ভোর ছয়টার দিকে তার মৃত্যু হয়েছে। উপজেলায় করোনায় মৃত্যু হয়েছে মোট ৫জনের।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, বেগমগঞ্জের নরোত্তমপুর ও মিরওয়ারিশপুর ইউনিয়নে করোনায় আক্রান্ত হয়ে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট ১৭ জনের মৃত্যু হয়েছে। নরোত্তমপুরের বাসিন্দা গোলাম হায়দার (৭৫) গত ১ জুন অসুস্থ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হন। শরীরে করোনা উপসর্গ থাকায় পরদিন ২জুন ওই হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়। পরবর্তীতে তিনি হাসপাতাল থেকে বাড়িতে চলে আসেন। গত ৫জুন শুক্রবার ওই ব্যক্তির করোনা শনাক্ত হয়। ৬জুন শনিবার সন্ধ্যায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

অসীম কুমার দাস আরও বলেন, উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নে বাসিন্দা বিবি ফাতেমা (৩৭) গত ৪জুন করোনায় আক্রান্ত হন। আক্রান্তের পর থেকে নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন তিনি। ৬জুন শনিবার সকালে তার মৃত্যু হয়েছে।

জেলায় করোনায় যাদের মৃত্যু হয়েছে

জেলায় করোনায় মৃত্যু হয়েছে ২৯জনের। তারা হেেলন, সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমিস্ত্রি মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪), নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫), সুবর্ণচর উপজেলার চরবাটার মাঈন উদ্দিন মানিক (৬৫), নোয়াখালী পৌরসভা ৪নং ওয়ার্ড জয়কৃষ্ণপুরের আব্দুর রাজ্জাক ফারুক (৫৫), সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে আব্দুল মান্নান মনু (৬১), বেগমগঞ্জের একলাশপুরের সাখায়েত উল্যাহ (৮০), সেনবাগের কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের আহসান উল্যাহ (৫৩), কাবিলপুর ইউনিয়নের উত্তর সাহপুর মসজিদের মুয়াজ্জেন মোজাম্মেল হোসেন (৪৪), চৌমুহনী পৌরসভার কাজী মো. সোলায়মান (৬৪), বেগমগঞ্জ একলাশপুরের নূরুল হক (৬২), দূর্গাপুরের নবীর হোসেন (৬৫), শরীফপুর ইউনিয়নের মধ্য খানপুর গ্রামের মো হানিফ (৬০), বেগমগঞ্জ ইউনিয়নের নূর মোহাম্মদ (৫২), চৌমুহনী পৌরসভার কলেজ রোড এলাকার বিপ্লব রায় (৬৫) ও আলাইয়পুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাহমুদুল হাসান (৩০) একই এলাকার আবুল কালাম আজাদ (৬৫), সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের ঠক্কর গ্রামের আশরাফুল ইসলাম আবু (৫৭), চাটখিল পৌরসভার ছয়ানী টগবা এলাকার বুলবুলের নাহার (৫৫), জেলা শহরের সুলতান কলোনীর বাসিন্দা প্রদীপ দাস (৫৮), বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুরের গোলাম হায়দার (৭৫), মিরওয়ারিশপুরের বিবি ফাতেমা (৩৭) ও সেনবাগ পৌরসভার বাবুপুরের ফকির আহমদ (৫০)।

ঢাকাটাইমস/৭জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :