করোনায় আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর সিএমএইচে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ জুন ২০২০, ১৩:৪১ | প্রকাশিত : ০৭ জুন ২০২০, ১৩:৩০
হেলিকপ্টারে বান্দরবান থেকে ঢাকায় নেয়া হচ্ছে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে

প্রাণঘাতী ভাইরাস করোনায় আক্রান্ত পাবর্ত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে উন্নত চিকিৎসার ঢাকায় আনা হয়েছে। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করে তাকে চিকিৎসা দেয়া হবে।

রবিবার বেলা ১০টা ৫৫ মিনিটের দিকে বান্দরবান ক্যান্টনমেন্ট থেকে মন্ত্রীকে নিয়ে বিমান বাহিনীর একটি হেলিকপ্টার ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। দুপুর সাড়ে ১২টার কিছু আগে হেলিকপ্টারটি ঢাকায় অবতরণ করে। এরপর মন্ত্রীকে সিএমএইচে নিয়ে যাওয়া হয়।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম ঢাকাটাইমসকে জানান, ১২টা ৪০ মিনিটের দিকে মন্ত্রীকে সিএমএইচে আনা হয়। এখন তার শরীর চেকআপ করা হচ্ছে।

এর আগে মন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) সাদেক হোসেন চৌধুরী ঢাকাটাইমসকে বলেছিলেন, মন্ত্রীর শারীরিক অবস্থা মোটামুটি ভালো। আগে থেকেই শ্বাসকষ্ট ছিল তার। তবে এখন শ্বাসকষ্ট আরও বেড়েছে। নেবুলাইজার মেশিনে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন তিনি। হেলিকপ্টারে করে তাকে ঢাকায় নেয়া হচ্ছে। এরপর সিএমএইচে ভর্তি করানো হবে।

গত শনিবার কক্সবাজার ল্যাবে পরীক্ষায় বীর বাহাদুর উশৈসিংয়ের করোনা পজেটিভ আসে। এরপর তিনি বান্দরবানে তার বাসভবনেই ছিলেন। মন্ত্রিসভার কোনো সদস্য হিসেবে বীর বাহাদুরই প্রথম করোনায় আক্রান্ত হলেন। করোনা দুর্যোগের শুরু থেকে মন্ত্রী বীর বাহাদুর জেলায় আনাচে-কানাচে ঘুরে সেবামূলক কাজ করছিলেন।

ঢাকাটাইমস/৭জুন/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :