নিজের সন্তান চান জাহ্নবী কাপুর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুন ২০২০, ১৪:১৩

জাহ্নবী কাপুর ভারতীয় বলিউড চলচ্চিত্রের উদীয়মান অভিনেত্রী। তার আর একটি বড় পরিচয় রয়েছে। তিনি ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর কন্যা। তবে জাহ্নবী কাপুর বলিউডের নতুন তারকাদের মধ্যে বেশ সামনের কাতারে চলে এসেছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে জাহ্নবী কাপুর একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, কার দিকে যেন তাকিয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'এই যে বাবু, তোমার দিকে তাকিয়ে আছি।'

২৩ বছর বয়সী জাহ্নবীর এই ছবি ভক্তদের বেশ মন কেড়েছে। ‘ধড়ক’ খ্যাত এই তারকার ছবিতে পাঁচ লাখের বেশি লাইক পড়েছে। মন্তব্য করেছেন প্রায় সাড়ে তিন হাজার। কমেন্টে একজন জানতে চেয়েছেন, 'কে এই বাচ্চা? জাহ্নবী, তুমি কি এখন একটা বাচ্চা চাও?' জাহ্নবীও মজা করে সায় দিয়ে লিখেছেন, 'হ্যাঁ'। জাহ্নবীর এই একটা 'হ্যাঁ'-এর নিচেও জড়ো হয়েছে শত শত লাইক।

করোনা দিনে বাবা বনি কাপুর ও ছোট বোন খুশি কাপুরের সঙ্গে বাসায় সময় কাটছে জাহ্নবীর। কিছুদিন আগেই তাঁদের বাড়ির এক গৃহকর্মীর করোনা ধরা পড়েছে। তবে পরীক্ষায় জানা গেছে, তাঁরা সবাই ভালো আছেন।

সম্প্রতি নিজের পুরোনো ফোন ঘেঁটে বেশ কিছু ছবি, ভিডিও আর মিম উদ্ধার করেছেন। আর সেই সব শেয়ার করছেন ইনস্টাগ্রামে। দুই বোন বসে রংতুলি দিয়ে ছবি আঁকছেন। হাসি, আড্ডা আর খুনসুটিতে কাটছে তাঁদের দিন। মা শ্রীদেবীর পুরানো ছবিও শেয়ার করছেন।

ঢাকাটাইমস/৭জুন/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :