নোয়াখালী জেলা যুবলীগ নেতার কার্যালয়ে গুলি

প্রকাশ | ০৭ জুন ২০২০, ১৪:৩৮

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম মঞ্জুর ঠিকাদারি প্রতিষ্ঠানে গুলি করেছে দুর্বৃত্তরা। তবে ওই সময় কার্যালয়ে কেউ না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে।

শনিবার রাত ১০টার দিকে প্রেসক্লাব সংলগ্ন রেডক্রিসেন্ট মার্কেটের নিচতলায় এ ঘটনা ঘটে। ওই অফিসে নাজমুল আলম মঞ্জু ছাড়াও তার ঠিকাদারি প্রতিষ্ঠান এন আলম এন্টারপ্রাইজের অপর অংশীদার এবং সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং নোয়াখালী শহর যুবলীগের আহ্বায়ক নুর আলম ছিদ্দিকি রাজুও বসেন।

যুবলীগ নেতা মঞ্জু জানান, ঘটনার কিছুক্ষণ আগেই তিনি অফিস বন্ধ করে বাসায় যান। বাসায় যাওয়ার পরপরই অফিস এলাকা থেকে তাকে ফোন করে জানানো হয় ৮-১০টি মোটরসাইকেল যোগে এসে দুর্বৃত্তরা তার অফিসে এলোপাতাড়ি গুলি করে চলে যায়। দুর্বৃত্তরা তার নাম ধরে অকথ্য ভাষায় গালাগাল করে। তবে কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা তিনি বলতে পারেননি।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, ঘটনার পরপরই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং মঞ্জুর অফিসে থাকা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

ঢাকাটাইমস/৭জুন/প্রতিনিধি/এমআর