হাসানাত আব্দুল্লাহর স্ত্রীর মৃত্যুতে জাতীয় বিশ্ববিদ্যালয় ভিসির শোক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২০, ১৩:৪৭

বঙ্গবন্ধুর ভাগ্নে বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর স্ত্রী মুক্তিযোদ্ধা শাহান আরার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-অর-রশিদ।

এক শোকবার্তায় তিনি শাহান আরা আবদুল্লাহর আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন, 'প্রয়াত শাহান আরা আবদুল্লাহ ছিলেন একজন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং ১৯৭৫ এর ১৫ আগস্টের কালরাতের একজন প্রত্যক্ষদর্শী। অসাধারণ গুণী ও মহীয়সী এই নারীর মৃত্যুতে আমরা শোকাহত।'

রবিবার রাতে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় শাহান আরা মারা যান। তার বয়স হয়েছিল ৭০ বছর। জানাজা শেষে সোমবার দুপুরে তাকে বরিশাল মুসলিম গোরস্থানে দাফন করা হয়।

শাহান আরা পূর্ণমন্ত্রীর মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক পদে থাকা সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর স্ত্রী। তাদের বড় ছেলে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। শাহান আরা স্বামী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

ঢাকাটাইমস/৮জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :