মোটরসাইকেল-ট্রাক্টরের সংঘর্ষে সরকারি কর্মচারী নিহত

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জুন ২০২০, ১৮:৪০ | প্রকাশিত : ০৮ জুন ২০২০, ১৮:০২

জামালপুরের মাদারগঞ্জে মাটিভর্তি ট্রাক্টর ও দু’টি মোটরসাইকেলের ত্রিমূখী সংঘর্ষে মিনহাজ উদ্দিন (৩৭) নামে এক সরকারি কর্মচারির মৃত্যু হয়েছে। এতে খলিলুর রহমান নামে আরেক মোটরসাইকেল আরোহী আহত হন। সোমবার সকাল ১০টার দিকে উপজেলার গুনারীতলা ইউনিয়নের গুনারীতলা মোসলেমাবাদ আলিম মাদ্রাসা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিনহাজ উদ্দিন উপজেলার গুনারীতলা ইউনিয়নের গুনারিতলা গ্রামের দুলাল উদ্দিনের ছেলে। তিনি উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের অফিস সহকারী ছিলেন। আর আহত খলিলুর রহমান শিংদহ গ্রামের দুদু মিয়ার ছেলে।

গুনারীতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আয়না জানান, মিনহাজ উদ্দিন মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। তার মোটরসাইকেলটি মোসলেমাবাদ আলিম মাদ্রাসা মোড়ে পৌঁছলে অন্যদিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল এবং অপরদিক থেকে আসা মাটিভর্তি একটি ট্রাক্টরের সংঘর্ষ হয়। ত্রিমূখী এ সংঘর্ষে ঘটনাস্থলেই মিনহাজ উদ্দিনের মৃত্যু হয়। এসময় অপর মোটরসাইকেলে থাকা খলিলুর রহমান আহত হন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার শামীম ইফতেখার জানান, স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় খলিলুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় দুপুরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মিনহাজের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

ঢাকাটাইমস/৮জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :