এবার কাজে ফিরছেন অক্ষয়

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২০, ১০:১৩

লকডাউন অবস্থায় ঘরবন্দি হয়ে অনেকদিন সময় পার করেছেন বলিউডের অক্ষয় কুমার। তবে এবার ঘর ছেড়ে কাজে নেমে পড়ছেন তিনি। কিন্তু কোন কাজে আগে হাত দিবেন আর কোনটি পরে এটি নিয়ে চলছে চিন্তা ভাবনা।

বলিউডের প্রথম সারির হিরোদের মধ্যে হাতে সবচেয়ে বেশি ছবি অক্ষয়কুমারের। কোন ছবি তিনি আগে করবেন, কোন ছবি কবে রিলিজ় করবে তা নিয়ে হিমশিম খেতে হয় প্রযোজকদের। লকডাউনের জেরে তাঁর ‘সূর্যবংশী’, ‘লক্ষ্মী বম্ব’-এর মুক্তি আটকে গিয়েছে।

প্রথম ছবিটি কবে আসবে ঠিক নেই, দ্বিতীয়টি ওটিটি রিলিজ় হবে বলে শোনা যাচ্ছে। লকডাউন উঠে যাওয়ার পরে অক্ষয় কোন ছবির শুটিং আগে করবেন তা নিয়েও জল্পনা চলছে। বলিউডে ধীরে ধীরে কাজ শুরু হচ্ছে। পোস্ট প্রোডাকশন স্টুডিয়োগুলি খুলে গিয়েছে। ক্রমশ শুটিংও শুরু হবে। শোনা যাচ্ছে, জুলাই মাসে অক্ষয় লন্ডন যাবেন ‘বেল বটম’ ছবির শুটিংয়ের জন্য।

রঞ্জিত তিওয়ারি পরিচালিত স্পাই-ড্রামা দিয়ে কাজে ফিরছেন অক্ষয়। কিন্তু এর ফলে একটি সমস্যা তৈরি হয়েছে। দীপাবলির সময়ে অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’ মুক্তির কথা ছিল, যার শুটিং অনেকটাই বাকি। জুলাই মাস নাগাদ অক্ষয় শুটিং করে নিলে, হয়তো ছবিটি দীপাবলিতে রিলিজ় করতে পারত। কিন্তু আগে থেকেই ঠিক ছিল জুলাই নাগাদ তিনি ‘বেল বটম’-এর শুটিং করবেন। ফলে সমস্যায় পড়েছে ‘পৃথ্বীরাজ’-এর নির্মাতা যশ রাজ ফিল্মস।

লকডাউনের সময়ে শুটিং না হওয়ার ফলে ছবিটির সেট পড়ে পড়ে নষ্ট হচ্ছিল। যে কারণে নির্মাতারা সেটটি ভাঙার পরিকল্পনা করেছেন। অক্ষয়ের ঘনিষ্ঠদের মতে, দীপাবলিতে ছবি রিলিজ়ের পরিস্থিতি থাকবে কি না, তা নিয়ে সন্দেহ রয়েছে। অন্য দিকে ‘বেল বটম’-এর রিলিজ় জানুয়ারিতে। তাই শুটিং করা থাকলে ছবিটির মুক্তি নিশ্চিত।

অন্য দিকে, যদি পরিস্থিতি ঠিক থাকে তা হলে অক্ষয় দীপাবলিতে ‘সূর্যবংশী’ আনতেই পারেন। এখন তিনি কবে ‘পৃথ্বীরাজ’-এর শুট শুরু করবেন, তা নিশ্চিত নয়। এর আগে রাজস্থানে শুট করার সময়ে করণী সেনার দৌরাত্ম্যে ছবিটি নিয়ে সমস্যা হয়েছিল। তাই এই ছবির শুট কবে হবে, তা নিয়ে দ্বিধা দন্দ চলছেই।

ঢাকাটাইমস/৯জুন/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :