মাস্ক ছাড়াই সমুদ্র পারে সাইফ, কারিনা ও তৈমুর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২০, ১০:৪৯

লকডাউন তুলে নিতে না নিতেই ঘর থেকে হুড়মুড় করে বের হয়ে পড়ছেন অনেকেই। এক্ষেত্রে পিছিয়ে নেই শোবিজ অঙ্গনের তারকারাও। কেউ বাড়ির কাছাকাছি মর্নিং ওয়াকে, কেউবা বুক ভরে নিশ্বাস নিতে। অনেকের সঙ্গে দেখাও হচ্ছে এ সময়। নিয়ম না মেনেই করছেন অনেকে এবার সেই কাতারে বলিউড দম্পতি সাইফ কারিনা।

বলিউডের নবাব অভিনেতা সাইফ আলী খান মাস্ক ছাড়াই স্ত্রী ও ছোট সন্তানকে নিয়ে বাইরে বের হয়েছেন। তাও আবার সমুদের পারে।

সম্প্রতি আবার তৈমুরকে সঙ্গে নিয়ে করিনা কপূর খান ও সেফ আলি খান মেরিন ড্রাইভে ঘুরতে গিয়েছিলেন। বাড়ি থেকে বেরোনোর সময়ে তাঁদের মুখে মাস্ক না থাকলেও সমুদ্রের ধারে গিয়ে তা পরে নেন।

তবে মাস্ক ছিল না ছোট্ট তৈমুরের মুখে। সমুদ্রের ধারে তাঁদের একটি ভিডিয়ো ভাইরাল হয় যেখানে, ছোট বাচ্চাকে নিয়ে বেরোনো বারণ বলে একজন তাঁদের সচেতন করছেন। এর কিছু ক্ষণ পরেই তাঁরা বাড়ি ফিরে যান। যেখানে তারকারাই সচেতনতার বার্তা দিচ্ছেন, সেখানে নিজেদের এহেন অসতর্ক

সমুদ্রের তাজা হাওয়া খেতে সাইফ ও কারিনা তৈমুরকে সঙ্গে নিয়ে সমুদ্রসৈকতে হাজির হয়েছিলেন। সঙ্গে তৈমুরের ‘ন্যানি’ও ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের সমুদ্রসৈকতে হাঁটার ছবি এবং ভিডিও দ্রুত ভাইরাল হয়। আর এর জন্য নবাব পরিবার রীতিমতো ট্রলের শিকার হচ্ছে। মহারাষ্ট্র সরকার সমুদ্রতটে হাঁটাহাঁটির অনুমতি দিয়েছে।

তবে অবশ্যই মাস্ক পরতে হবে। আর সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। তবে শিশুদের বাসার বাইরে আনার অনুমতি দেয়নি রাজ্য সরকার। এদিকে সাইফ-কারিনা রীতিমতো সরকারের নিয়ম লঙ্ঘন করেছেন। তাঁদের মুখে মাস্কের বালাই নেই। তার ওপর তিন বছরের তৈমুর তাঁদের সঙ্গে!

একটি ভিডিওতে দেখা গেছে সমুদ্রের এলোমেলো হাওয়ার মধ্যখানে তৈমুরকে কাঁধে নিয়ে সাইফ দাঁড়িয়ে আছেন। আর পাশেই আছেন কারিনা।

ঢাকাটাইমস/৯জুন/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :