চুয়াডাঙ্গায় শিশু ধর্ষণ, একজন গ্রেপ্তার

প্রকাশ | ০৯ জুন ২০২০, ১৫:৪০

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গার দামুড়হুদায় সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত সোমবার বিকালে উপজেলার বিষ্ণুপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতাবস্থায় ধর্ষণের শিকার ওই শিশুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হসপাতালে ভর্তি করেছে পুলিশ।

নির্যাতনের শিকার শিশুটি একজন দিনমজুরের মেয়ে ও বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় নিশান আলী (১৫) নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার নিশান একই গ্রামের বেল্টু রহমানের ছেলে।

পুলিশ ও ধর্ষিতার পরিবারের লোকজন জানায়, সোমবার বিকালে বাড়ির পাশের একটি বাগানে খেলছিল ওই শিশুকন্যা। এ সময় প্রতিবেশী নিশান বনভোজনের কথা বলে তাকে ফুসলিয়ে ডেকে নেয় পাশের একটি বাড়িতে। সেখানে একটি শৌচাগারে নিয়ে ধর্ষণ করা হয় শিশুটিকে। রক্তাক্ত অবস্থায় ধর্ষণের শিকার শিশুকন্যা সেখান থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরার চেষ্টা করে।

পরে প্রতিবেশী ও পুলিশের সহযোগিতায় তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। মঙ্গলবার নির্যাতনের শিকার শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত মিলেছে বলে জানিয়েছেন সদর হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. আকলিমা খাতুন।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুটির বাবা একটি মামলা করেছেন। অভিযুক্ত নিশানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

(ঢাকাটাইমস/৯জুন/কেএম)