পরিচারিকার জন্মদিনে নাচলেন আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২০, ১৮:১৬

পরিচারিকাকে নিজেদের পরিবারের একজনই ভাবে আলিয়া ভাটের পরিবার। সেই কারণে পরিচারিকা রশিদা শেখের জন্মদিন পালন করলেন আলিয়া ভাট। রশিদার জন্মদিনে হাজির হন আলিয়ার দিদি শাহিন ভাট, বাবা মহেশ ভাট এবং মা সোনি রাজদান।

শুধু তাই নয়, রশিদার জন্মদিনে ভাট পরিবারের পরিবারের প্রত্যেকে গান গেয়ে, কেক কেটে, নেচে তা সেলিব্রেট করেন।

তবে এই প্রথম নয়। এর আগেও আলিয়ার বাড়িতে থাকা কর্মীর সঙ্গে ছবি তুলে তা শেয়ার করেন রণবীর কাপুর। আলিয়ার পরিবারেরই যে অন্যতম সদস্য রশিদা, এর আগেও তা একাধিকবার প্রকাশ্যে এসেছে।

ঋষি কাপুরের মৃত্যুর পর রণবীর কি আলিয়ার সঙ্গেই থাকছেন, তা নিয়ে বহু প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও বিষয়টি নিয়ে কাপুর বা ভাট পরিবারের কেউ কোনও মন্তব্য করেননি। তবে ডিসেম্বরে যে অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রের মুক্তি নিয়ে রণবীর, আলিয়া বেশ চাপে রয়েছেন, তা স্পষ্ট।

লকডাউনের জেরে পিছিয়ে যায় সঞ্জয় লীলা বানশালির পরবর্তী সিনেমা গাঙ্গুবাই কাঠিওয়াড়ির মুক্তি। শুটিং হচ্ছে না বলে ওই সিনেমার জন্য তৈরি করা সেটও ভেঙে ফেলেন বনশালি। কবে থেকে আলিয়াকে ফের গাঙ্গুবাই কাঠিওয়াড়ির সেটে দেখা যাবে, সে বিয়ে কিছু জানা যায়নি। এসবের পাশাপাশি করণ জোহরের তখত এর শুটিংও পিছিয়ে যায়। ওই সিনেমায় কারিনা কাপুর, রণবীর সিং এবং ভিকি কৌশলের সঙ্গে রয়েছেন আলিয়া ভাট।

ঢাকা টাইমস/০৯জুন/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :