ফরিদপুরে গণপিটুনিতে দুই ছিনতাইকারীর মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০২০, ২২:১২ | প্রকাশিত : ০৯ জুন ২০২০, ২২:১১

ফরিদপুরে গণপিটুনিতে দুই ছিনতাইকারী মারা গেছেন। মঙ্গলবার দুপুরে ফরিদপুর সদরের ঈশান গোপালপুর ইউনিয়নের কাচারির ট্যাকে চালককে ছুরিকাঘাত করে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে স্থানীয়দের গণপিটুনিতে আহত তিন ছিনতাইকারীতে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তারা মারা যায়।

পুলিশ ও এলাকাবাসী বলছে, চারজন ছিনতাইকারী যাত্রী সেজে ব্যাটারিচালিত একটি অটোবাইক ভাড়া করে ফরিদপুর শহর থেকে ঈশান গোপালপুর ইউনিয়নের আনন্দবাজার এলাকায় যাচ্ছিল। অটোবাইকটি কাচারির ট্যাক এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা ফরিদপুর শহরের পশ্চিম আলীপুর মহল্লার বাসিন্দা চালক কাওসার মণ্ডলের গলায় পেছন থেকে ছুরি মেরে তাকে ফেলে দিয়ে নিজেরাই বাইকটি চালিয়ে যেতে থাকে।

ওই সময় আহত অটোবাইকচালক কাওসার চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে এসে অটোবাইকসহ তিন ছিনতাইকারীকে ধরে ফেলে। এক ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়। পরে এলাকাবাসী ওই তিন ছিনতাইকারীকে গণপিটুনি দেয়।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারীদের হাতে জখম হওয়া অটোচালক ও আহত তিন ছিনতাইকারীকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত দুই ছিনতাইকারী ফরিদপুর শহরের মোল্লাবাড়ি সড়ক এলাকার বাসিন্দা হিরণ (৩৫) ও আকাশ (৩৮) মারা যায়। অপর ছিনতাইকারী খোকন খন্দকার (৩৬) পুলিশ পাহারায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওসি আরও বলেন, হাসপাতালে আহত ইজিবাইকচালকের চিকিৎসা চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :