মধুখালীতে চার কৃষকের বাড়ি কুপিয়ে লুট করলো প্রতিপক্ষ

প্রকাশ | ১০ জুন ২০২০, ১৬:৫১

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের চর বাঁশপুর গ্রামে রামদা ও লাঠিশোঠা নিয়ে দুই দফা হামলা চালিয়ে চারজন দরিদ্র কৃষকের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এতে নারী ও শিশুসহ কয়েকজন আহত হয়েছেন।

বুধবার দুপুরে ও মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে।

প্রথম দফায় চর বাঁশপুর গ্রামের দরিদ্র কৃষক মুসা মুন্সি (৪৩), পাঁচু শেখ (৪০), দুলাল শেখ (৭৫) ও মালেক শেখের বাড়িতে হামলা চালায় প্রতিপক্ষ। এ সময় মুসা মুন্সির স্ত্রী রুপালী বেগম (৩৪) ও পাঁচু শেখের স্ত্রী শেফালী বেগম ও একটি প্রতিবন্ধী শিশুসহ কয়েকজন আহত হন।

আহত শেফালী বেগম জানান, সাবেক মেম্বার আহম্মদ আলী শেখের নির্দেশে তার লোকেরা এ হামলা চালায়। তাদেরকে টেনেহিঁচড়ে মারপিট করে বাড়িঘর ভাংচুর করে সোনার গয়না, টাকা ও মালামাল নিয়ে গেছে। পরে বুধবার দুপুরে ওই দল আবারও হামলা করে।

রুপালী বেগম জানান, মোবাইল ও নগদ টাকার সঙ্গে মেয়ের বিয়ে দেয়ার জন্য তিলতিল করে বানানো গলার সোনার চেইন ও কানের দুলও নিয়ে গেছে।

সাবেক মেম্বার আহম্মদ আলী শেখের সমর্থক সাহিদুল মোল্যা বলেন, মঙ্গলবার বিকালে ওরা প্রথমে হামলা করে আমাদের তিনজনকে আহত করে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মধুখালী থানার ওসি আমিনুল ইসলাম বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে পাঠায়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১০জুন/কেএম)