করোনার নমুনা দিতে লাইনে দাঁড়িয়ে সাংবাদিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ জুন ২০২০, ১৬:৩১ | প্রকাশিত : ১১ জুন ২০২০, ১৫:৫৮

করোনার উপসর্গ নিয়ে বগুড়ার স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদক ওয়াসিউর রহমান রতনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে তিনি সপরিবারে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে করোনার নমুনা দিতে যান। লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় বেলা ১২টায় দিকে তার মৃত্যু হয়।

বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন গণমাধ্যমে জানান, সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সপরিবারে করোনার নমুনা পরীক্ষা দিতে গিয়ে তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান। তিনি দৈনিক করতোয়ার উপদেষ্টা সম্পাদক ওয়াসিকুর রহমান বেচানের ছোট ভাই।

স্থানীয় পত্রিকা দৈনিক বগুড়ার স্টাফ রিপোর্টার জহুরুল ইসলাম জানান, ওয়াসিউর রহমান রতন করোনা পরীক্ষার জন্য সপরিবারে নমুনা দিতে গিয়েছিলেন। লাইনে দাঁড়ানো অবস্থায় তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

তার মৃত্যুতে বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মির্জা সেলিম রেজা ও সাধারণ সম্পাদক গণেশ দাস, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এমআর সাইন ও সাধারণ সম্পাদক আব্দুর রহিমসহ কর্তব্যরত সাংবাদিকরা শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

(ঢাকাটাইমস/১১জুন/এসএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :