বাবার হাতে শিশু অপহরণের পাঁচদিন পর উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০২০, ১৯:৪৮

চাঁদপুরের কচুয়া বাবা কর্তৃক অপহরণের পাঁচদিন পর আনিসা নামে দুই বছরের এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে শিশুর বাবাকেও আটক করা হয়। গত ৭ জুন শিশুটিকে পাইলট স্কুলের সামনে থেকে অপহরণ করে তার বাবা।

বৃহস্পতিবার বিকালে চাঁদপুর মডেল থানা পুলিশের সহযোগিতায় শিশুকে উদ্ধার করে তার মায়ের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। তিন মাস আগে শিশুটির মা-বাবার মধ্যে বিবাহ বিচ্ছেদ হওয়ার কারণে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

গত ৭ জুন শিশু আনিসার বাবা আরিফ তার মেয়েকে দেখার জন্য মেয়ের নানিকে ফোন দিয়ে তাকে কচুয়া নিয়ে আসতে বলেন। আনিসার নানী সকাল সাড়ে ১১টার দিকে শিশুটিকে নিয়ে কচুয়া পাইলট স্কুলের সামনে আসেন। সেখানে শিশুর বাবা আরিফ চিপস কিনে দেয়ার কথা বলে মুহূর্তের মধ্যেই আনিসাকে নিয়ে পালিয়ে যায়।

সঙ্গে সঙ্গে আনিসার নানি আরিফের মোবাইলে ফোন দিলে আরিফ বলেন, আমার সন্তান আমি নিয়েছি। আমি ওকে আর দেব না। এই বলে লাইন কেটে ফোন বন্ধ করে দেন।

এই ঘটনায় ৮ জুন আনিসার নানী হাবিবা বেগম কচুয়া থানায় চারজনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা করে।

মামলার আসামিরা হলেন আরিফ হোসেন তালুকদার, তার বাবা মালেক তালুকদার, তার বোন নাছরিন এবং নাছরিনের স্বামী চাঁদপুরের জুতার ব্যবসায়ী মো. কাউছার।

পরবর্তীতে আরিফদের বাড়ি ও আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। আনিসাকে হারিয়ে তার মা জান্নাত অসুস্থ হয়ে পড়েন।

বিভিন্ন জায়গায় অভিযানের পর কাউছারকে বৃহস্পতিবার দুপুরে নতুন বাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ সুদর্শন চাঁদপুর মডেল থানায় নিয়ে যায় এবং পরবর্তিতে বিকালে শিশুটিকে চাঁদপুর মডেল থানায় হাজির করে।

এরপর প্রশাসনের লোকজনসহ উভয় পরিবারের লোকজন বিষয়টি নিয়ে আলোচনার পর অপহরনকারী শিশুর বাবা কাউসারকে পুলিশ আদালতে পাঠিয়ে দেয়।

শিশুটিকে আদালতের মাধ্যমে তার মায়ের কোলে ফিরিয়ে দেন। শিশু সন্তানকে ফিরে পেয়ে মা জান্নাতের মুখে হাসি ফুটে।

(ঢাকাটাইমস/১১জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :